যশোরের মনোরোগ বিশেষজ্ঞ ডা: সেলিমের মানসিক চাপে আত্মহত্যা

মনোরোগ বিশেষজ্ঞ ডা: আব্দুস সালাম সেলিম (৫৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস জানান, শনিবার (১৪ আগষ্ট) সকাল নয়টার দিকে ডা: সেলিমের মরদেহ হাসপাতালে আনা হয়।শনিবার সকাল আটটার দিকে শহরের পুরাতন কসবা বিমান অফিসপাড়া এলাকার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।

ডা: সেলিম এর মামা জনাব মো: শরিফুল ইসলাম জানান, সকালে নিজ ঘরে কার্নিশের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ডা: সেলিম। মাস তিনেক ধরে ডা: সেলিম মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সম্প্রতি তাকে যশোর থেকে বগুড়ায় বদলি করা হয়। তিনি সেখানে যেতে চাননি। এসব কারণে আত্মহত্যা করতে পারেন বলে মনে করছেন

তার মামা। ডা: সেলিম এর দুই মেয়ে ও এক ছেলে।মরদেহ ময়নাতদন্তের জন্য সকাল থেকে বিকাল পর্যন্ত ছিল। পরে দাফনের জন্য গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। বাদ মাগরিব জানাযাও পারিবারিক কবর স্থানে দফন করা হবে।

আরও পড়ুন=ধারাবাহিকতা বজায় রেখে প্রথম তিনটি ম্যাচে জয়লাভ করে সিরিজ নিজেদের করে নেয় টাইগাররা। এরপর চতুর্থ ম্যাচে হারলেও পঞ্চম ম্যাচ আবার জয় তুলে নেয় বাংলাদেশ। অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারিয়ে ১২ রেটিং পয়েন্ট পেয়েছে বাংলাদেশ।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *