বিয়ের আসরেও সেই শ্যামলকে বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

অবশেষে বিয়ে করলেন- বিয়ের জন্য যার সময় ছিল না, ‘মেয়েরা ছলনাময়’ ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল রায়।রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আব্দুল জব্বার এ তথ্য নিশ্চিত করেছেন। মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে বৃহস্পতিবার (১২ আগস্ট) শ্যামল রায়ের বিয়ে হয়েছে।

তার বিয়ের ছবিও ফেসবুকে ভাইরাল হয়েছে। শ্যামল রায় রেলওয়েতে চাকরি করেন। গাইবান্ধার বামনডাঙ্গা রেল স্টেশনে তার ধারণ করা একটি ভিডিও ভাইরাল হয়। সেখানেই বলেছিলেন, ‘আমি সব সময় লেঙ্গুয়েজ ইংলিশে কথা বলি। ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড। ’শ্যামল বিয়ে করতে মিঠাপুকুর গেলে সেখানে লোকজন তাকে ঘিরে ধরে সেলফি তোলার জন্য। শ্যামল অবশ্য কাউকে নিরাশ করেননি।

সবার সঙ্গে হাসিমুখে সেলফি তুলেন। সবার আবদার পূরণ করেন। ঠিক বিয়ের পিঁড়িতে বসার আগে অনেকে তাকে ঘিরে ধরে ছবি তোলে, শুধু তাই নয় বিয়ের আসরেও কয়েকজন ধরে বলতে বলে ‘সি ইউ নট ফর মাইন্ড। ’ শ্যামল হাসিমুখেই বললেন ‘সি ইউ নট ফর মাইন্ড। রংপুর থেকে মিঠাপুকুরের ওই গ্রামে অনেকেই দেখতে এসেছিলেন শ্যামলকে। কারিনা কাপুর কেন শাবনূরের সঙ্গে বিয়ের কথা তুললেও সেটা তার কাছে অবাস্তব মনে হয়। তাছাড়াও তার অনেক কাজ বিয়ে করার সময় নেই বলে জানিয়েছিলেন। সেই সময় হলো বৃহস্পতিবার রাতে।

মিঠাপুকুর গিয়ে বিয়ে করে বৌ ঘরে তুললেন শ্যামল। শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে। শ্যামল রায়ের ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ সোশ্যাল প্ল্যাটফরমে ভাইরাল হয়। দেশের নেটিজেনদের কাছে শ্যামল নামটি অপরিচিত নয়। তাই শ্যামলের এই বিয়েতে অবাক হলেও নেটিজেনরা শুভেচ্ছা জানিয়েছেন, জানিয়েছেন শুভ কামনা।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *