সেই এসআই বাবা আর ক্যা,প্টেন মেয়েকে ডিআইজির সম্মাননা

মেয়েকে এসআই বাবার স্যালুট দেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বাবা-মেয়েকে সম্মানিত করার পরিকল্পনা করেন রংপুর রেঞ্জের ডিআইজিবাবা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আর মেয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন। মেয়ে সেনাবাহিনীতে উচ্চপদে যোগ দেওয়ায় বাবা হয়েও তাকে স্যালুট জানিয়েছিলেন এসআই আব্দুস সালাম।

আর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর বাবা-মেয়ে উভয়কেই সম্মানিত করেছেন পুলিশের রংপুর রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) দেবদাস ভট্টাচার্য। বুধবার (১১ আগস্ট) দুপুরে ডিআইজির কার্যালয়ে ডেকে বাবা-মেয়ের হাতে ফুল ও সম্মাননা স্মারক তুলে দেন ডিআইজি। এ সময় গর্বিত বাবা রংপুরের গঙ্গাচড়া মডেল থানায় কর্মরত এস আই আব্দুস সালামের হাতেই র‍্যাংক ব্যাজ পরার বিরল সৌভাগ্য অর্জন করেন মেয়ে ডা. ক্যাপ্টেন শাহানাজ পারভীন।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বাবা-মেয়েকে শুভেচ্ছা জানিয়ে বলেন, “এসআই আব্দুস সালাম একজন গর্বিত বাবা, যিনি অনেক কষ্ট করে মেয়েকে রংপুর মেডিকেল কলেজে লেখাপড়া করিয়ে চিকিৎসক হতে সহায়তা করেছেন। তার মেয়ে শাহানাজ পারভীন আজ নিজ যোগ্যতায় সেনাবাহিনীতে ক্যাপ্টেন পদে যোগদান করে শুধু তার বাবাকেই নয় বরং পুলিশ বাহিনীর সদস্যদের সম্মানিত করেছেন।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *