ভি,ক্ষুক সেজে চুরি করতে গিয়ে ধরা মা-মেয়ে

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় ভিক্ষুক সেজে চুরি করতে গিয়ে গ্রেফতার হয়েছেন পুতুল বেগম (৪০) ও তার মেয়ে নারমিন (২০)।রোববার (১৫ আগস্ট) দুপুর ২টার দিকে থানার মৌলভীপাড়ার কামার গলি থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, গ্রেফতার মা-মেয়ে পেশাদার চোর।

তারা বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে ভিক্ষা করেন। তাদেরকে ভিক্ষা দেয়ার জন্য যখন গৃহকর্তা বা গৃহকর্ত্রী ভেতরে যান তখনই মা-মেয়ে সুযোগ বুঝে ঘরের ভেতরে ঢুকে পড়েন এবং সামনে যা পান তাই নিয়ে আসেন। ভেতর থেকে ভিক্ষা আনতে সাধারণত গৃহকর্তা বা গৃহকর্ত্রীর খুব বেশি সময় লাগে না। সর্বোচ্চ ২০ থেকে ৩০ সেকেন্ড। তাই এ সময়ের মধ্যেই হাতের সামনে যা পান তাই নিয়ে চলে আসেন মা-মেয়ে।

মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি তাদের চুরির মূল টার্গেট। রোববার একই কায়দায় এক বাসায় মোবাইল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসিন জাগো নিউজকে বলেন, ‘গ্রেফতার মা-মেয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল (সোমবার) ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।’

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *