ভুয়া নিউজ সালমাকে পাঠালো লন্ডন, করালো বিয়ে!

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই বিড়ম্বনার শিকার হতে হয় তারকাদের। এবার তেমনি এক বিব্রতকর ঘটনার সাক্ষী হলেন ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ বিজয়ী মৌসুমী আক্তার সালমা। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন সালমা। পরের বছরের সেপ্টেম্বরে তাদের ঘরে আসে কন্যা সন্তান সাফিয়া নূর। বর্তমানে গান-সংসার নিয়ে সুখেই আছেন এই গায়িকা। কিন্তু সম্প্রতি সালমার ঘর-সংসার নিয়ে একাধিক ভুয়া খবর প্রকাশিত হয়েছে বলে।

১৬ আগস্ট (সোমবার) নিজের ফেসবুকে তেমনই দুটি ভুয়া খবর তুলে ধরেন এই গায়িকা। তার একটির শিরোনাম ‘আবারও বিয়ে করতে যাচ্ছি : সালমা’, আরেকটির শিরোনাম ‘স্বামীর সঙ্গে বুধবার লন্ডন যাচ্ছেন সালমা’। আর এই দুটি খবরে বেশ চটেছেন সালমা। ফেসবুক পোস্টের ক্যাপশনে সেই ক্ষোভের কথাই তুলে ধরেন ‘বানিয়া বন্ধু’। সালমা লেখেন, ‘এদের কি করতে মন চায় বলেন তো। এই ধরনের নিউজ করার মানে কী? ভাই তোদের মা-বোন নাই? একজন লন্ডন পাঠিয়ে দিলো, আরেকজন বিয়ে।’ সালমা আরও লেখেন,

‘ট্রেন্ডিং নিউজ-এক বাপের সন্তান হলে এগুলা বন্ধ করেন? না হলে অন্যকে পচাতে গিয়ে দেখবেন নিজে আর নিজের পরিবার পচে গেছেন। অভিশাপ তোদের জন্য, টাকা তোরা কবরে নিয়ে যাবি শয়তানের দল।’ ভুয়া নিউজ প্রচারের বিষয়ে কণ্ঠশিল্পী সালমা বিডি২৪লাইভকে বলেন, এ সংবাদটা চার বছরের আগের। Trending News, স্বদেশ নিউজ ডটকম, নিউজ চাই ডটকম, নিউজ লাইভ২৪ ডটকম সহ বেশ কয়েকটি ভুইফোর/অনিবন্ধিত অনলাইন পোর্টাল এ ধরণের ভুয়া নিউজ নতুন করে তাদের পেইজে শেয়ার করেছেন। যা সম্পূন্ন ভুয়া।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *