হাসপাতালে ঢুকেও সাংবাদিককে কোপাল ছাত্রলীগের নেতাকর্মীরা

চুয়াডাঙ্গা পৌরসভায় মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে সোহেল রানা ডালিম (৩৬) নামের স্থানীয় এক সাংবাদিককে ওপর হামলার ঘটনা ঘটেছে। দুদফা হামলা চালিয়ে ধারালো অস্ত্রের আঘাতে তার শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত করা হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে ইমার্জেন্সি সড়কের আব্দুল্লাহ সিটি মার্কেটের সামনে এবং দ্বিতীয় দফায় সদর হাসপাতালের জরুরি বিভাগে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক রাজু নামের একজনকে আটক করেছে। আহত সোহেল রানা ডালিম চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার বাসিন্দা ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার স্টাফ রিপোর্টার।

তিনি বলেন, সোমবার রাত সোয়া ৮টার দিয়ে অফিসের উদ্দেশে মোটরসাইকেলযোগে রওনা হই। ইর্মাজেন্সি সড়কের আব্দুল্লাহ সিটি মার্কেটের সামনে পৌঁছালে একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে ছাত্রলীগ নেতা রাজু আহাম্মদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার সহযোগীরা পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আমাকে

আঘাত করে। এক পর্যায়ে অটোরিকশা করে হাসপাতালে এসে চিকিৎসা নিতে শুরু করি। এমন সময় কয়েকজন হামলাকারী গালিগালাজ করতে করতে জরুরি বিভাগের মধ্যে ঢুকে আবারও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *