৯৪ মিনিটে গোল করে উল্টো ‘শাস্তি’ পেলেন রোনালদো

রাতটা রোনালদোর ছিল না।

উদিনেসের বিপক্ষে লিগে জুভেন্টাসের প্রথম ম্যাচে কাল মূল একাদশে ছিলেন না ৩৬ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ড। পরে শোনা গেল, তিনি নিজেই চেয়েছেন মূল একাদশে না থাকতে। জুভেন্টাস যখন ২-১ গোলে এগিয়ে, তখন নামলেন মাঠে। চেয়ে চেয়ে দেখলেন উদিনেসের গোল শোধ করা। এরপর একেবারে যোগ করা সময়ে গোল করলেন রোনালদো, ভাবলেন দলকে জিতিয়ে ফেলেছেন। বাঁধনহারা উদযাপনে খুলে ফেলেছিলেন জার্সি। কিন্তু বিধি বাম! অফসাইডের কারণে সে গোলও বাতিল হলো, রোনালদোকেও পেতে হলো ‘শাস্তি’, দেখতে হলো হলুদ কার্ড! শেষ পর্যন্ত জুভেন্টাসের ২-২ গোলে ড্রয়ের রাতটা ভুলেই যেতে চাইবেন হয়তো!

বিজ্ঞাপন

কিছুদিন আগে খবর এল, রিয়াল মাদ্রিদের হয়ে এককালে বিশ্বজয় করা রোনালদো-আনচেলত্তি আবারও পুনর্মিলনে ব্যাকুল। যে দাবি রোনালদো ও রিয়াল কোচ আনচেলত্তি, দুজনই অস্বীকার করেছেন। রিয়ালে ফেরা হোক না হোক, গত এক সপ্তাহে রোনালদোকে ঘিরে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, পিএসজি…কত ক্লাবের নাম জড়িয়ে গুঞ্জন ছড়িয়েছে।

গুঞ্জনগুলো রোনালদোর জন্য অপমানজনকই। সবখানেই বলা হচ্ছে, জুভেন্টাস রোনালদোকে বেচতে চায়, রোনালদোর মুখপাত্রও সিটি-পিএসজির মতো ক্লাবে রোনালদোকে কেনার প্রস্তাব নিয়ে যাচ্ছেন, কিন্তু এত বেশি বেতনে রোনালদোকে কিনতে নাকি কোনো ক্লাব রাজি নয়।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *