খন্দকার মোশতাকের ছেলের নামে কুমিল্লায় গ্রেপ্তারি পরোয়ানা জারি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার দশপাড়া গ্রামের বাসিন্দা খন্দকার ইশতিয়াক আহমেদ ওরফে বাবুর বিরুদ্ধে প্রতারণার মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। আজ বুধবার ওই আদেশ দেন কুমিল্লার ৩ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. গোলাম মাহবুব খান। খন্দকার ইশতিয়াক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের অন্যতম ষড়যন্ত্রকারী খন্দকার মোশতাক আহমেদের ছেলে।

কানাডায় পলাতক থেকে ইশতিয়াক সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা, জাল-জালিয়াতি করে পরিবারের সদস্যদের সম্পত্তি বিক্রিসহ নানা ধরনের অপরাধ করছেন অভিযোগে ওই পরোয়ানা জারি করা হয়।

বিজ্ঞাপন
আদালত সূত্রে জানা গেছে, খন্দকার মোশতাক আহমেদের বাবা খন্দকার কবির উদ্দিন আহমেদের পাঁচ ছেলে ও পাঁচ মেয়ে। মোশতাকের ছেলে খন্দকার ইশতিয়াক আহমেদ তাঁর দাদা খন্দকার কবির উদ্দিন আহমেদ ট্রাস্ট, বাড়ি ও মাজার দখল করে আছেন। একই সঙ্গে বাড়ির অন্য ওয়ারিশদের সম্পত্তি দখলে রেখে এলাকায় সন্ত্রাসী বাহিনী গঠন করেন। কানাডা থেকে তিনি সন্ত্রাসী দিয়ে বাড়ির অন্য সদস্যদের হয়রানি করছেন ও সম্পত্তি থেকে বঞ্চিত করছেন। বেশ কিছু সম্পত্তি জাল দলিল ও ভুয়া স্বাক্ষরে বিক্রি করে দিয়েছেন।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *