মডার্নার টিকা কীভাবে হাতে এল জানালেন গ্রেপ্তার বিজয় কৃষ্ণ

palo-logo
By using this site, you agree to our Privacy Policy.
OK
রাজধানী
মডার্নার টিকা কীভাবে হাতে এল জানালেন গ্রেপ্তার বিজয় কৃষ্ণ
নিজস্ব প্রতিবেদকঢাকা
প্রকাশ: ২৫ আগস্ট ২০২১, ২১: ৫৩
অ+
অ-
গ্রেপ্তার বিজয় কৃষ্ণ
গ্রেপ্তার বিজয় কৃষ্ণফাইল ছবি
রাজধানীর দক্ষিণখান থেকে গ্রেপ্তার বিজয় কৃষ্ণ তালুকদার পুলিশকে বলেছেন, মডার্নার টিকাগুলো ঢাকা উত্তর সিটি করপোরেশনের ছিল। তবে তিনি ওই টিকা পান ইউনিটি থ্রু পপুলেশন সার্ভিসেস (ইউটিপিএস) নামের একটি বেসরকারি সংস্থার কাছ থেকে।

১৮ আগস্ট রাতে দরিদ্র পরিবার সেবা ক্লিনিক নামের একটি প্রতিষ্ঠানে করোনার টিকা দেওয়া হচ্ছে, এমন খবর পায় পুলিশ। ওই সময় সেখানে গিয়ে তারা টিকা নেওয়ার জন্য অপেক্ষারত কয়েকজনকে দেখতে পান। পরে ক্লিনিকটি থেকে পুলিশ দুই ভায়াল মডার্নার টিকা ও বেশ কিছু খালি বাক্স জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিজয় সে সময় পুলিশকে জানান, তিনি এক ডোজ টিকার বিনিময়ে ৫০০ টাকা নিচ্ছিলেন। এরপর পুলিশ তাঁকে আটক করে। পরে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে তাঁকে গ্রেপ্তার দেখিয়ে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।

বিজ্ঞাপন
বিজয় কৃষ্ণ তালুকদারের দুই দিনের রিমান্ড শেষ হয়েছে আজ বুধবার। আগামীকাল তাঁকে আদালতে হাজির করার কথা রয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানিয়েছেন, ইউটিপিএসকে তিনটি ওয়ার্ডে করোনার টিকা দেওয়ার দায়িত্ব দিয়েছিল সিটি করপোরেশন। আর ইউটিপিএস দায়িত্ব দিয়েছিল তিনটি প্রতিষ্ঠানকে। তার মধ্যে তাঁর মালিকানাধীন দরিদ্র পরিবার সেবা সংস্থাও ছিল। তিনি পেয়েছিলেন সাড়ে ৪০০ ভায়াল। সেখান থেকে অল্প কিছু সরিয়েছেন।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *