চট্টগ্রামে জলাবদ্ধতা, নালায় পড়ে ব্যবসায়ী নিখোঁজ

চট্টগ্রাম নগরীতে নালায় পড়ে নিখোঁজ হয়েছেন এক সবজি ব্যবসায়ী। তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস। বেলা ১১টার দিকে নগরীর মুরাদপুর ট্রাফিক পুলিশ বক্সের সামনেনালায় পড়ে নিখোঁজ হন ওই যুবক। নিখোঁজ ওই সবজির ব্যবসায়ীর নাম মো. সালামত। বাড়ি পটিয়া উপজেলার মনসা চৌমুহনী এলাকায়। তিনি নগরীর চকবাজারে ভাড়া বাসায় থকতেন।

এবিষয়ে আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ জানান, মঙ্গলবার মধ্যরাতে শুরু হওয়া বৃষ্টির কারণে নগরীতে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। বেলা সাড়ে ১১টার দিকে এলাকাবাসী জানান সালামত চকবাজার থেকে ফটিকছড়ির মাইজভান্ডারি দরবার শরীফে যাওয়ার জন্য বের হয়েছিলেন। পথে ওই জলাবদ্ধ নালায় পড়ে নিখোঁজ হন।

বিষয়টি নিশ্চিত করতে ফায়ার সার্ভিসের একটি দল সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে যায়। নিখোঁজের ঘটনা নিশ্চিত না হওয়ায় ওই দলটি দুপুর সাড়ে ১২টার দিকে ফিরে আসে।তিনি আরও জানান, এলাকাবাসী আবারও তাদের জানালে তারা এলাকার একটি সিসিটিভি ফুটেজ দেখে ওই যুবকের নিখোঁজের ঘটনা নিশ্চিত হন। ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন, ‘বেলা ২টা থেকে আমাদের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে এখনো ওই যুবকের কোনো খোঁজ পাওয়া যায়নি।’

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *