যাদের কাজ দোষ খোঁজা, তারাই নোংরা কথা বলে’

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্র অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি মোহসিন মেহেদী। সম্প্রতি তারা পারিবারিকভাবে আংটি বদল করেছেন। মঙ্গলবার (২৪ আগস্ট) ন্যান্সি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। বিয়ের খবর প্রচার হওয়ার পর থেকে নানান আলোচনা-সমালোচনার শিকার হচ্ছেন এ কণ্ঠশিল্পী।

দেশের জনপ্রিয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে এ বিষয়ে ন্যান্সি বলেন, দোষ খোঁজার মানুষের অভাব নেই এ দেশে। তাই যারা দোষ খুঁজে বেড়ানোর মানুষ, তারা দোষ খুঁজেই বেড়াবেন। নোংরা কথাও বলে বেড়াবেন। আরও অনেক কিছু। পরিবারের দূরসম্পর্কের আত্মীয়দের টিপ্পনি তো আছেই। কিন্তু নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়।

আমার বেলায়ও তা-ই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয় বলে মনে করেছি এবং আলাদা হয়েছি। এটাও সত্যি যে, জীবনে হোঁচট খেলেও পথচলা থেমে থাকে না। নতুন করে এগিয়ে চলা শুরু করতে হয়। আমিও সেটি করছি। জনপ্রিয় এ কণ্ঠশিল্পী আরো বলেন, হাতে মেহেদি লাগিয়ে, ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করব- এটা শুনে কেউ কেউ ভাবতেই পারেন, আমি মজা করছি। সে জন্যই হয়তো শুরুতে খবরটা বিশ্বাস করেননি।

কিন্তু কেন আমার এমন ইচ্ছা, সেটাও কিন্তু বলে দিয়েছি। আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে। দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে। যে জন্য দুটি বিয়ে করলেও বউ সাজিনি। কেউ আমার গায়ে হলুদ দেয়নি। হাত মেহেদিতে রাঙাইনি। বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি, গায়ে হলুদ দেওয়া। এখন তো বিয়ের আগে-পরে কত আয়োজন হয়!

কিন্তু আমার কোনো বিয়েতে সাজসজ্জা ছিল না। এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই। এ জন্য যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব বলে ঠিক করেছিলাম। সেটিই সবাইকে বলেছি, যা অনেকের অবিশ্বাস্য মনে হয়েছে। কিন্তু যারা আমাকে চেনেন, কাছে থেকে দেখেছেন; তারা মনে হয় না, আমার কথা অবিশ্বাস করেছেন। সে কারণেই গত সোমবার বেশ আয়োজন করেই আমরা আংটি বদল করেছি।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *