এবার বলিউডে অভিষেক হচ্ছে মিথিলার

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী তানজিয়া জামান মিথিলা। ভারতীয় পরিচালক হায়দার খানের ‘রোহিঙ্গা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ছবি দিয়েই বলিউডে অভিষেক হতে চলেছে বাংলাদেশি এই অভিনেত্রীর। গত বছরই ‘রোহিঙ্গা’র শুটিং-ডাবিং ও সম্পাদনার কাজ শেষ হয়। ফেব্রুয়ারিতেই জমা পড়ে ভারতের সেন্সর বোর্ডে। দীর্ঘদিন পর ২৩ আগস্ট ছাড়পত্র পেয়েছে ‘রোহিঙ্গা’। নিশ্চিত করেছেন মিথিলা।

মিথিলা বলেন, ‘অবশেষে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো। এর মধ‌্য দিয়ে অনেক দিনের অপেক্ষার অবসান হলো। মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি। ছাড়পত্রের জন‌্য এতদিন সিনেমাটির মুক্তি আটকে ছিল। খুব শীঘ্রই মুক্তি পাবে সিনেমাটি।’ বলিউডের এই সিনেমায় রোহিঙ্গা তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

আরাকান ও হিন্দি, দুই ভাষায় কথা বলতে দেখা যাবে তাকে। হিন্দি ভাষায় পারদর্শী থাকায় শুটিংয়ের সময় সেটি বেশ কাজে দিয়েছে। তবে কাজের সুবিধার্থে শুটিং সেটে একজন অনুবাদকও রাখা হয়েছিল। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। তবে মিথিলার চরিত্রকে কেন্দ্র করেই সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে।

সিনেমায় কাজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘এই সিনেমার কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। কাজের অভিজ্ঞতা নিঃসন্দেহে ভালো। এখানে কাজ করার পরই মূলত অভিনয় করার সিদ্ধান্ত নিই।’ এই অভিনেত্রী আরও বলেন, ‘এই সিনেমাকে অনেক সম্মান করি। কিন্তু এটি আমার পারফেক্ট কাজ হবে না! কারণ এটি আমার প্রথম সিনেমা।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *