ম্যান ইউনাইটেড নিশ্চিত করল, ‘ঘরে’ ফিরছেন রোনালদো

কয়েক ঘন্টার চরম নাটকীয়তার শেষ হলো। কিছুক্ষণ আগে ম্যানচেস্টার ইউনাইটেড আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়ে জানিয়েছে, ক্রিস্টিয়ানো রোনালদো ‘ঘরে’, অর্থাৎ ম্যানচেস্টার ইউনাইটেডেই ফিরছেন।

জুভেন্টাসের সঙ্গে রোনালদোর দলবদল মূল্য নিয়ে চুক্তি হয়ে গেছে ম্যান ইউনাইটেডের। এখন শুধু রোনালদোর স্বাস্থ্যপরীক্ষা ও তাঁর সঙ্গে ম্যান ইউনাইটেডের চুক্তির আনুষ্ঠানিকতা বাকি।

বিজ্ঞাপন

ম্যানচেস্টার ইউনাইটেড বিবৃতিতে লিখেছে, ‘ম্যানচেস্টার ইউনাইটেড আনন্দের সঙ্গে নিশ্চিত করছে যে, ব্যক্তিগত চুক্তি, ভিসা ও স্বাস্থ্যপরীক্ষা সফলভাবে শেষ করার শর্তসাপেক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদলের জন্য আমাদের ক্লাব জুভেন্টাসের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে।’ টুইটারে ঘোষণাটা দিয়ে ক্লাবের অফিশিয়াল একাউন্টে লেখা, ‘ঘরে স্বাগতম, ক্রিস্টিয়ানো।’

দলবদলের অঙ্কটা কত সেটা তো আর ইউনাইটেড সরাসরি জানানোর কথা নয়, সেটি জানা যাচ্ছে দলবদলের খবরাখবর নিয়মিত জানানো সাংবাদিক ফাব্রিজিও রোমানোর কাছ থেকে। ইংলিশ দৈনিক দ্য গার্ডিয়ানে এড অ্যারনসের সঙ্গে রোমানোর যৌথভাবে লেখা কলামে জানানো হচ্ছে, রোনালদোর জন্য জুভেন্টাসকে প্রাথমিকভাবে ২ কোটি ইউরোর পাশাপাশি শর্তসাপেক্ষে আরও ৩০ লাখ ইউরো দেবে ম্যান ইউনাইটেড।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *