বিশ্ববিদ্যালয় খোলার পর অস্থিরতা সৃষ্টির চেষ্টা চালাবে অপশক্তি: কাদের

শিক্ষাপ্রতিষ্ঠান বিশেষ করে বিশ্ববিদ্যালয় খোলার প্রক্রিয়া শুরু হওয়ার সঙ্গে অনেক অপশক্তিও প্রস্তুতি নিচ্ছে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে যাচ্ছে। শিগগিরই বিশ্ববিদ্যালয় খুলবে। অনেক অপশক্তিও প্রস্তুতি নিচ্ছে। অস্থিরতা সৃষ্টি হতে পারে। বিশ্ববিদ্যালয়কে ঘিরে এই শক্তি বিশৃঙ্খলা তৈরি করবে।

আজ শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রস্তুতির বিরুদ্ধে ছাত্রলীগকে সজাগ থাকার আহ্বান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজেরা নিজেদের শত্রু হবেন না। ছাত্রলীগকে খারাপ খবরের শিরোনাম হিসেবে তিনি দেখতে চান না। তিনি বলেন, অপশক্তি গোষ্ঠী অস্থিতিশীলতার প্রস্তুতি নিচ্ছে। এ অবস্থায় ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

বিজ্ঞাপন
দেশে এখনো ষড়যন্ত্রের রাজনীতি চলমান রয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তরুণদের সতর্ক হতে হবে। সামনের দিনে আরও কঠিন চ্যালেঞ্জ আছে। দক্ষিণ-পূর্ব এশিয়ার একটি দেশে ক্ষমতার পরিবর্তনের পর এখানে যারা উল্লসিত, তাদের কী মতলব ও উদ্দেশ্য, তা বুঝতে হবে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *