রেসলিংয়ে ফিরলেন ব্রক লেসনারও

বহু বছর পর বিশ্বের সবচেয়ে বড় রেসলিং প্রতিষ্ঠান ‘ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডব্লুডব্লুই)’-কে টেক্কা দিচ্ছে ‘অল এলিট রেসলিং (এইডব্লু)’। যুক্তরাষ্ট্রভিত্তিক অন্যান্য রেসলিং প্রতিষ্ঠান রিং অব অনার, ইমপ্যাক্ট রেসলিং যা করতে পারেনি, সেটাই করে দেখাচ্ছে এইডব্লু।
গতকালই যেমন, কিংবদন্তি পেশাদার রেসলার সিএম পাঙ্ককে ফিরিয়ে চমক দেখিয়েছিল এইডব্লু।

যে পাঙ্ক কিংবদন্তির মর্যাদা পেয়েছিলেন এককালে এই ডব্লুডব্লুই’র হয়ে খেলেই। পাঙ্কের ফেরা গোটা বিশ্বজুড়ে যেমন আলোড়ন তুলেছে, সেটাকে টেক্কা দেওয়ার জন্য বিশেষ কিছু করতে হতো ডব্লুডব্লুই-কে। আজ নিজেদের বাৎসরিক ইভেন্ট সামারস্ল্যামে সেটাই করে দেখাল ভিনসেন্ট কেনেডি ম্যাকম্যাহনের প্রতিষ্ঠান। ফিরিয়ে আনল আরো দুই অতি জনপ্রিয় তারকা ব্রক লেসনার ও রেবেকা কুইনকে।

আজ ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপে জন সিনা-রোমান রেইনসের ম্যাচের পর উপস্থিত ৫১,৩২৬ জন দর্শক আসল চমক দেখেছেন মেইন ইভেন্টের পর। হুট করে বেজে ওঠে কিংবদন্তি ব্রক লেসনারের থিম সং। ২০২০ সালের এপ্রিলের রেসলম্যানিয়ায় ড্রু ম্যাকিন্টায়ারের কাছে ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপ হারানোর পর এক বছরেরও বেশি সময় ধরে যিনি রেসলিং রিংয়ে ছিলেন অনুপস্থিত।

ব্রক এসে বিজয়ী রেইনসকে কিছু না করলেও অনুচ্চারে বুঝিয়ে দেন, রেইনসের ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপের দিকেই আছে তার নজর। ব্রক লেসনারের বহুদিনের বন্ধু ও ম্যানেজার পল হেইম্যান এই এক বছরে রোমান রেইনসের বিশেষ পরামর্শক হিসেবে দায়িত্ব নিয়েছেন। শুধু লেসনারই নন, সামারস্ল্যামে ফিরেছেন বেকি লিঞ্চ-ও। নারী রেসলিংয়ের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এই তারকাও এক বছরের বেশি সময় ধরে অনুপস্থিত ছিলেন, ছিলেন মাতৃত্বকালীন ছুটিতে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *