পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন মা, কান্না থামছে না শিশুসন্তানের

রাজধানীর মিরপুরের দক্ষিণ মনিপুরে স্বামী ও সাত বছরের কন্যাসন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছেন নাসরিন (২৫) নামের এক গৃহবধূ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে মিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন ওই নারীর স্বামী এমাজুল ইসলাম।

জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, স্ত্রী ও কন্যাসন্তানকে নিয়ে দক্ষিণ মনিপুরের একটি বাসায় ভাড়া থাকতেন এমাজুল। ডিস লাইনম্যানের কাজের পাশাপাশি গাড়িও চালান তিনি।সম্প্রতি স্ত্রীকে মোবাইল ফোনে ব্যস্ত থাকতে দেখে সন্দেহ এমাজুলের।

পরে জানতে পারেন নাসরিন কারো সঙ্গে পরকীয়া করছেন। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত।গত সোমবার কাউকে না জানিয়ে লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার, মেয়ে জান্নাতুলের গলার চেইন ও নগদ ৪০ হাজার ৫০০ টাকা নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে চলে যান নাসরিন।

এমাজুল বলেন, ঘটনার দিন বাসায় এসে দেখি মেয়ে কান্নাকাটি করছে। এরপর আমার স্ত্রীর মোবাইলে ফোন দিলে বন্ধ পাই। ঘরের মধ্যে টাকা পয়সা স্বর্ণালঙ্কার যা ছিল কিছুই খুঁজে পাইনি। সবই নিয়ে গেছে নাসরিন। মেয়ের একটি গলার চেইন ছিল, তাও নিয়ে গেছে।

তিনি বলেন, মেয়ে তার মায়ের জন্য সারাক্ষণ কান্নাকাটি করছে। কোনোভাবেই তার কান্না থামানো যাচ্ছে না। সে তার মাকে ফিরে ফেতে চায়। এমাজুল আরও বলেন, যে ছেলের সঙ্গে সে পালিয়েছে আমি তার নাম জানি না। তবে ইমুতে দুজনের ঘনিষ্ট একটি ছবি পেয়েছি। জিডির তদন্ত কর্মকর্তা মিরপুর থানার এএসআই শ্রী রাম বলেন, জিডির কপি হাতে পেয়েছি। এ ব্যাপারে খোঁজখবর নিচ্ছি।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *