‘প্রতিপক্ষের কাছে’ খাবার বিক্রির অভিযোগে রেস্তোরাঁয় তালা দিলেন কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের ‘ফেন্সী হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট’ নামের একটি খাবারের দোকান বন্ধ করে দিয়েছেন পৌর মেয়র আবদুল কাদের মির্জা। রোববার বিকেল পাঁচটার দিকে মেয়র তাঁর দলবল নিয়ে ভেতর থেকে খাবার খেতে আসা লোকজনকে বের করে দিয়ে ফটকে তালা ঝুলিয়ে দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পাঁচটার দিকে বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা তাঁর দলবল নিয়ে রুপালি চত্বর-সংলগ্ন প্রধান সড়কের ফেন্সী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে যান। ওই রেস্তোরাঁ থেকে তাঁর প্রতিপক্ষ (ভাগনে) উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ ওরফে মঞ্জুর বাসায় ও তাঁর লোকজনের কাছে খাবার বিক্রি করা হয় বলে অভিযোগ তোলেন। পাশাপাশি রেস্তোরাঁর কিছু অংশ সরকারি জায়গা দখল করে নির্মাণ করা হয়েছে বলেও অভিযোগ করেন। এসব বলার পাশাপাশি মেয়র রেস্তোরাঁর মালিকদের গালমন্দ করেন। এ সময় তাঁর সঙ্গে থাকা লোকজন দিয়ে রেস্তোরাঁর ভেতরে খাবার খেতে বসা লোকজনকে বের করে দিয়ে ফটকে তালা ঝুলিয়ে দেন। এরপর পৌরসভা কার্যালয়ে ফিরে যান।

বিজ্ঞাপন
রেস্তোরাঁর মালিক মো. সুরুজ মিয়া প্রথম আলোকে বলেন, মেয়র আবদুল কাদের মির্জা নিজেই লোকজন নিয়ে এসে তাঁর রেস্তোরাঁয় তালা ঝুলিয়ে দিয়েছেন। তাঁর অপরাধ কী, তিনি জানেন না। এখন কী করবেন, তা–ও বুঝে উঠতে পারছেন না। তবে অন্য আরেকজন গণমাধ্যমকর্মীকে সরুজ মিয়া বলেছেন, মেয়র তাঁর প্রতিপক্ষের কাছে খাবার বিক্রি করা হয় বলে অভিযোগ করেছেন এবং ওই অভিযোগে তাঁর রেস্তোরাঁ বন্ধ করে দেওয়া হয়েছে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *