‘শুভেচ্ছা’ জানাতে গিয়ে নির্যাতনের শিকার, পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার ২

ফেনীর সোনাগাজীতে নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ‘জন্মদিনের শুভেচ্ছা’ জানানোকে কেন্দ্র করে এক ব্যক্তিকে খুঁটিতে বেঁধে নির্যাতন ও ছবি ফেসবুকে ছড়ানোর ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। রোববার রাতে উপজেলার পাইকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, হামিদ হোসেন নবম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়াতেন। ওই ছাত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। করোনার কারণে প্রাইভেট পড়ানো বন্ধ ছিল। রোববার ছাত্রীটির জন্মদিনে শুভেচ্ছা জানাতে যান হামিদ। বিষয়টি জানতে পেরে ছাত্রীটির পরিবারের লোকজন ঘরের সামনের উঠানে বিদ্যুতের খুঁটির সঙ্গে হামিদকে বেঁধে রাতভর নির্যাতন করেন। নির্যাতনের ছবি ফেসবুকে ছেড়ে দেন ছাত্রীর ভাই। সোমবার সকালে ফেসবুকে ছবি দেখে পুলিশ হামিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ছাত্রীটিকে ধর্ষণচেষ্টার অভিযোগে তার বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। এতে হামিদকে আসামি করা হয়। অন্যদিকে হামিদের বাবা বেলায়েত হোসেন বাদী হয়ে তাঁর ছেলেকে নির্যাতনের অভিযোগে ছাত্রীর ভাইকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে পাল্টা মামলা করেন।

বিজ্ঞাপন
ছাত্রীর বাবাও জামায়াতে ইসলামীর রাজনীতির সঙ্গে যুক্ত। তিনি প্রথম আলোকে বলেন, হামিদ তাঁর মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছেন। রোববার রাতে ঘরে ঢুকে তাঁর মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন তিনি।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *