হবু স্বামীকে নিয়ে ‘রোমান্টিক’ মেজাজে ন্যান্সি

ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বেশ কয়েকদিন আগেই জানিয়েছিলেন জীবনের নতুন ইনিংস শুরুর কথা। এরপর গত কয়েকদিন আগেই জানালেন গীতিকার এবং সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম-এর চিফ অপারেটিং অফিসার (সিওও) মহসীন মেহেদীর সঙ্গে তার আংটি বদলের খবর।

এবার হবু স্বামীর সঙ্গে প্রকাশ্য এলেন এই কণ্ঠশিল্পী। স্বামীকে নিয়ে বেশ রোমান্টিক মেজাজে আছেন তিনি সেটাও বোঝা গেল তার এক ফেসবুক স্ট্যাটাসে। সামাজিক মাধ্যমে হবু স্বামীকে নিয়ে কবিতা লিখে একটি ছবি শেয়ার করেছেন ন্যান্সি।

প্রিয় মানুষকে নিয়ে চার লাইনের যে কবিতা ন্যান্সি ফেসবুকে পোস্ট করেছেন তাতে মহসীনের প্রতি তার প্রগাঢ় ভালোবাসাই প্রকাশ করে। কবিতায় ন্যান্সি লিখেছেন- ‘আমি হাজার কথার মালা গেঁথে / চেয়ে আছি শুধু তোমারই পথে /জানি আমার কাছেই তুমি/ এখনই আসছো../ তুমি তো এখন আমারই কথা ভাবছো।’

ভালোবাসা মাখা শব্দগুলোর মতো মহসীনের সাথে ভালোবাসা মাখা একটি ছবিও পোস্ট করেছেন এ কণ্ঠশিল্পী। আংটি বদলের পর এটিই তাদের একসঙ্গে প্রথম ছবি। মহসীন মেহেদীর লেখা গানে কণ্ঠও দিয়েছেন ন্যান্সি। শেষ ২০২০ সালের ৩০ জুলাই ইউটিউবে প্রকাশ পায় মহসীনের লেখা ‘এমন একটা মন’ নামে ন্যান্সির গাওয়া গান।এর আগে চলতি বছরের এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি। এর কয়েক মাস পরেই জানান নতুন করে আবারও সংসার জীবন শুরু করবেন তিনি।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *