রাজধানীতে প্রাইভেটকার থেকে ২ ব্যক্তির মৃতদেহ উদ্ধার

রাজধানীর সেগুনবাগিচায় কুরবান মটরস ওয়ার্কশপে একটি প্রাইভেটকারের ভেতর থেকে দুই কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের দুইজনের নাম রাকিব (১৭) ও সিয়াম (১৮)। ওই দুই কর্মচারী ওয়ার্কশপে রঙের কাজ করতেন এবং তারা সেখানেই থাকতেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে স্থানীয়দের খবরে নাভানা সিএনজি ফিলিং স্টেশনের সামনে পার্ক করা গাড়ি থেকে ওই দুই জনের মরদেহ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ।মৃত সিয়ামের চাচা জহির বলেন, তারা গত রাতে কাজ শেষে খাবার খেয়ে ঘুমিয়ে ছিল। সকালে সহকর্মীরা গিয়ে দেখতে পায় দুজনই অচেতন অবস্থায় পড়ে আছে।

পরে বেলা ১১টার দিকে তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ‘মৃ`তদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।’কী কারণে মারা গেছে এ বিষয়ে তাদের স্বজনরা কিছুই বলতে পারছেন না। তবে ময়নাতদন্তের পর কারণ জানা যাবে বলেও জানান তিনি। সিয়ামের বাবার নাম মৃত জসিম উদ্দিন। তার বাড়ি কুমিল্লার লালমাই। আর রাকিবের বাড়ি ফরিদপুরের সদরপুর।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *