প্রেমিকার সঙ্গে দেখা করতে আসা যুবককে নি`র্যাতন

ফেনীতে প্রেমিকার জন্মদিনে উপহার দিতে আসা এক যুবককে রশি দিয়ে বেঁধে নি`র্যাতনের ঘ`টনা ঘটেছে। পরে এ ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।রোববার (২৯ আগস্ট) দিবাগত রাতে সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে সোমবার (৩০ আগস্ট) বিকেলে এ ঘটনায় পাল্টাপাল্টি মা`মলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী, পুলিশ ও মারধরের শিকার যুবকের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রাইভেট পড়ানোর সূত্র ধরে এক স্কুলছাত্রীর সঙ্গে নি`র্যাতনের শিকার হামিদুর রহমান আজাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত রোববার রাত ৮টার দিকে ওই ছাত্রীর জন্মদিনে উপহার দিতে গিয়ে রাতে তাদের বাড়ির একটি কক্ষে লুকিয়ে থাকেন আজাদ। রাত একটার দিকে ওই ছাত্রীর বাবা ও ভাই বিষয়টি টের পেয়ে আজাদকে আ`টক করেন। এরপর তাকে বে`ধড়ক পি`টিয়ে ঘরের সামনে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখেন।

তারপর খুঁটিতে বাধা আজাদের ছবি তুলে ছাত্রীর ভাই দীন মোহাম্মদ তার ফেসবুক আইডিতে পোস্ট করেন। পোস্টে তিনি উল্লেখ করেন- ‘তাকিয়া বাজারে স্বর্ণচোর ধরা খেয়েছে। রাত তিনটায় দরজা ভেঙে ঘরে ঢুকেছে। পু`লিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।’ এরপর মুহূর্তের মধ্যে তার পোস্টটি ভাইরাল হয়ে যায়। খবর পেয়ে পুলিশ আজাদকে উদ্ধার করে সোনাগাজী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে হেফাজতে নেয়।

ওই ছাত্রীর বাবা অভিযোগ করেন, দীর্ঘ দুইবছর ধরে আজাদ তার স্কুলপড়ুয়া মেয়েকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে উ`ত্ত্যক্ত করে আসছেন। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় আ`জাদ রোববার রাতে সুকৌশলে ঘরে ঢুকে তার মেয়েকে ধ`র্ষ`ণের চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তিনি ও তার ছেলে মিলে আজাদকে আ`টক করে রশি দিয়ে বৈ`দ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখেন। তার ছেলের সঙ্গে ধ`স্তাধ`স্তির এক পর্যায়ে লা`ঠির আ`ঘাতে আজাদের মাথা ফেটে যায়। তিনি আজাদকে একমাত্র আসামি করে তার স্কুলপড়ুয়া মেয়েকে ধ`র্ষ`ণ চেষ্টার অ`ভিযোগে মা`মলা দায়ের করেছেন।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *