চিপসের লোভ দেখিয়ে ১০ টাকার নোট দিয়ে ৬ বছরের শিশুর সর্বনাশ করলো ৫০ বছরের হাবিব

চিপসের লোভ দেখিয়ে ১০ টাকার নোট দিয়ে কক্সবাজারের টেকনাফে ৬ বছরের এক শিশুকে ধ`র্ষ`ণের অ`ভিযোগ উঠেছে হাবিবুর রহমান ওরফে হাবিব (৫০) নামের এক ব্যাক্তিকে আ`টক করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের রাসুলাবাদ পাহাড়ি জনপদ হামজার ছড়া এলাকার সমিলের পাশে অটোরিক্সা চার্জ গ্যারেজের পাশে ঘটনাটি ঘটে।

ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অ`ভিযুক্ত হাবিবুর রহমানকে আ`টক করে পু`লিশে দিয়েছে জনতা। তিনি ওই এলাকার মৃত ছবিউর রহমানের পুত্র।স্থানীয়রা জানান, মিলের পাশে অটোরিক্সা চার্জ গ্যারেজের পাশে খেলারত শিশুকে নাস্তা কি`নতে আসার পথে ফু`সলিয়ে চি`পস খাওয়ার জন্য ১০টাকার নোট দেয় হাবিবুর রহমান ওরফে হাবিব।

এরপর পার্শ্ববর্তী গ্যারেজের অটোরিক্সার উপর তুলে ধ`র্ষ`ণ করে পালিয়ে যায়। বেলা ২টার দিকে ভি`কটিমের পরিবার এই ঘ`টনা অ`বহিত হওয়ার পর শি`শুটির অ`তিরিক্ত র`ক্তক্ষ`রণ হওয়ায় টেকনাফ থানা পু`লিশকে খবর দেয়। রাত পৌনে ৮টারদিকে থানার এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পু`লিশ ঘ`টনাস্থল প`রিদর্শন করে জনতার সহায়তায় অ`ভিযুক্ত ব্য`ক্তিকে আ`টক করে।

এরপর ডা`ক্তারী প`রীক্ষার জন্য ভি`কটিমকে উদ্ধার করে নিয়ে যায়।টে`কনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, ন্যাক্কারজনক ঘটনার খবর পেয়ে পুলিশ ধ`র্ষ`ক হা`বিবকে জনতার সহা`য়তায় আট`ক করে এবং ভি`কটিমের ডা`ক্তারী পরীক্ষার জন্য নিয়ে এসে হাসপাতালে প্রে`রণ করা হয়েছে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *