তিন বিয়ে করেছেন যেসব তারকা

বিয়ের যেন ধুম লেগেছে শোবিজে। প্রায় কাছাকাছি সময়ে বিয়ে করেছেন অভিনেতা অপূর্ব, নিলয়, গায়িকা ন্যান্সি। আলোচনায় এসেছে অমর নায়ক বলে খ্যাত সালমান শাহের সাবেক স্ত্রী সামিরার বিয়েও। তিনি তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন।যাদের মনের গভীরে লালন করেন দর্শক, ভাবেন আইডল সেইসব তারকাদের নিয়ে কৌতুহলের অন্ত নেই তাদের। বিশেষ করে আগ্রহ দেখা যায় তাদের প্রেম-বিয়ে ও সংসার নিয়ে। এসব বিষয় তারকাদের একান্তই ব্যক্তিগত হলেও পাবলিক ফিগার হওয়ার বিড়ম্বনাতেই হয়তো সেগুলো আর ব্যক্তিগত থাকতে পারছে না।

দর্শক তাই আগ্রহ করে জানতে চান কোন তারকা কার সঙ্গে প্রেম করছেন, সংসার করছেন। জানতে চান কেন ভাঙে তারকাদের সংসার। উত্তর আর দশটা মানুষের জীবনের মতোই তাদের জীবন। সবাই চেষ্টা করেন নিজের মতো করে ভালো থাকতে। সেটা কখনো পারেন, কখনো পেরে উঠেন না অনেকেই।শোবিজের বাইরেও রোজ প্রেমে পড়ছে মানুষ, রোজ বিয়ে হচ্ছে, রোজ ঘটছে ডিভোর্স। কিন্তু সেসব তো আর আলোচ্য নয়। সব আগ্রহ বা আলেচনা-সমালোচনা শোবিজের প্রিয় মানুষগুলোকে কেন্দ্র করে। তাই কোনো তারকা একাধিক বিয়ে করলে সেগুলো হয়ে উঠে ‘টক অব দ্য কান্ট্রি’।তেমনি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে তারকাদের একাধিক বিয়ে নিয়ে। একাধিক বিয়ে করেছেন এমন তারকার সংখ্যা অনেক। দেখে নেয়া যাক তৃতীয় বিয়ে করেছেন এমন তারকাদের।

শমী কায়সার:নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি তারকা শমী কায়সার। তার বর্তমান বরের নাম রেজা আমিন সুমন। তিনি একজন ব্যবসায়ী। গেল বছরের অক্টোবরে তিনি তৃতীয় বিয়ে করেন। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।অপূর্ব:২ সেপ্টেম্বর পারিবারিকভাবে আমেরিকা প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। সে বিয়ে ভেঙে গেছে গেল বছর।

পরীমনি:একাধিক প্রেম ও বিয়ে নিয়ে সবসময়ই আলোচিত নাম চিত্রনায়িকা পরীমনি। সর্বশেষ তিনি ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন। কিন্তু সে বিয়ে মাত্র ৫ মাসের মাথায় ভেঙে যায়। এর আগে তিনি বাগদান সেরেছিলেন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে। দীর্ঘদিন প্রেম ও লিভ টুগেদারের পর তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তার আগেই তামিমের সঙ্গে বিচ্ছেদ ঘটে তার।তবে তারও আগে আরও দুটি বিয়ে করেছিলেন পরীমনি। গণমাধ্যমে এমন তথ্যই প্রকাশ হয়েছে নানা সময়ে। ২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার দিয়ে দাবি করা হয়, পরীমনি ইসমাইল নামের একজনের স্ত্রী। কিছুদিন পরেই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরও একজনের সঙ্গে তার বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি। ছবিতে অভিষেক হওয়ার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তারা দুই বছর সংসারও করেছিলেন। তবে এসব নিয়ে পরীমনি কখনোই আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেননি

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *