ফেনীর ফুলগাজীতে অ্যাসিডে ঝলসে দিল গৃহবধূর শরীর

ফেনীর ফুলগাজীতে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপে শরীর ঝলসে দেওয়ার অ`ভিযোগ উঠেছে স্বামীর স্বজনদের বি`রুদ্ধে। উপজেলার দরবারপুর ইউনিয়নে রোববার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।নি`র্যাতিত গৃহবধূর বোন জানান, বাকপ্রতিবন্ধী গৃহবধূকে গ্রামের বাড়িতে রেখে রোববার সকালে তিনি ও তার মা ফেনীতে নারী-নি`র্যাতনবিরোধী কর্মসূচিতে যোগ দিতে ফেনী আসেন।

কর্মসূচি শেষে তারা খবর পান স্বামীর পক্ষের মিনার ও তারেক ঘরের জানালা দিয়ে তাকে অ্যা`সিড নি`ক্ষেপ করে পালিয়ে যায়।তারেক ওই গৃহবধূর স্বামীর ফুফাতো ভাই ও মিনার তার ভাগ্নে। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফুলগাজী থানার ওসি আবু তাহের বলেন, নি`র্যাতিতার পরিবারের পক্ষ থেকে মা`মলা হয়েছে। ৭ আগস্ট চিকিৎসার নামে ফেনীর পরশুরামের শ্বশুরবাড়িতে সা`প দিয়ে ম`ধ্যযুগীয় কা`য়দায় চিকিৎসার নামে গৃহবধূকে নি`র্যাতন করা হয়। এ ঘটনায় গৃহবধূর স্বামী আবুল কাশেমকে গ্রে`ফতার করা হয়। এ ঘটনায় গৃহবধূ বাকপ্রতিবন্ধী হয়ে পড়েন।

আরও পড়ুন=গাজীপুরে তুরাগ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক কিশোরের মৃ`ত্যু হয়েছে। এ সময় নি`হতের চাচা ও ফুফাতো ভাই আহত হয়েছেন। রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে মরদেহ উদ্ধার করে।মারা যাওয়া কিশোরের নাম প্রণয় কুমার সাহা (১৬)।

সে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চানপাড়া এলাকার গোপাল চন্দ্র সাহার ছেলে।আহতরা হলেন-গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চানপাড়া এলাকার রবেন চন্দ্র সাহার ছেলে লিটন চন্দ্র সাহা (৩০) ও কালীগঞ্জ থানাধীন উলুখোলা এলাকার পরিমল সাহার ছেলে প্রশান্ত সাহা(১৪)। এদের মধ্যে লিটনের ভাতিজা প্রণয় এবং ভাগ্নে প্রশান্ত সাহা। গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কবির উদ্দিন পানিতে ডুবে কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গাজীপুর মহানগরীর চানপাড়া এলাকার মামার বাড়ি বেড়াতে আসে প্রশান্ত সাহা। রোববার দুপুরে তুরাগ নদীতে গোসল করতে মামা লিটন ও মামাতো ভাই প্রণয়ের সঙ্গে সে পার্শ্ববর্তী গাছা থানাধীন ধীতপুর ঘাটে যায়। সেখানে নদীতে নেমে গোসল করার সময় তারা পানিতে ডুবে যায়। এ সময় স্থানীয়রা লিটন ও প্রশান্তকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও পানিতে তলিয়ে নিখোঁজ হয় প্রণয়।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *