আর্জেন্টিনার খেলোয়াড়দের নিতে বন্দুক নিয়ে প্রবেশ করেছিলেন এক স্বাস্থ্যকর্মী!

কোপা আমেরিকা ফাইনালের পর আরও একটি রোমাঞ্চকর ম্যাচ দেখার প্রস্তুতি ছিল গোটা বিশ্বের। বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিল-আর্জেন্টিনার সেই ম্যাচটি স্থগিত হলেও রোমাঞ্চ ছড়িয়েছে ঠিকই। ব্রাজিলিয়ান হেলথ সার্ভিলেন্স এজেন্সির (আনভিসা) হস্তক্ষেপে স্থগিত হয়েছে ম্যাচটি। স্বাস্থ্য সংস্থাটির একজন কর্মী আগ্নেয়াস্ত্র নিয়ে মাঠে প্রবেশ করেছিলেন বলে দাবি আর্জেন্টাইন ক্রীড়া সংবাদমাধ্যম দিয়ারিও ওলে’র।

ইংলিশ প্রিমিয়ার লীগের ফুটবলারদের ব্রাজিলের মাঠে খেলতে হলে আগে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পালন করতে হয়। কিন্তু সেটি মানেননি আর্জেন্টিনার এমিলিয়ানো মার্টিনেজ, জিওভান্নি লো সেলসো, ক্রিস্টিয়ান রোমেরো এবং এমিলিয়ানো বুয়েন্দিয়া। যার কারণে ম্যাচ চলাকালীনই মাঠে আসেন ব্রাজিলীয় স্বাস্থ্য সংস্থা আলভিসার কর্মকর্তারা। তাদের সঙ্গে ছিল ব্রাজিলের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও। মাঠে মার্টিনেজ-রোমেরোদের বের করে দেয়া নিয়ে স্বাস্থ্যকর্মীদের সঙ্গে হাতাহাতি হয়।

সংবাদমাধ্যম দিয়ারিও ওলে’র এক প্রতিবেদনে বলা হয়, আর্জেন্টিনার নিকোলাস ওটামেন্ডি এবং মার্কোস অ্যাকুনার সঙ্গে একজন স্বাস্থকর্মীর হাতাহাতি হয়।
সেই কর্মীর কোমড়ে আগ্নেয়াস্ত্র ছিল বলে ধারণা করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে কঠোর শাস্তি দেয়া হবে সংশ্লিষ্টদের।
ঘটনার পরই অবশ্য মাঠ ছেড়ে চলে যায় আর্জেন্টিনার খেলোয়াড়রা। রাতের ফ্লাইটেই দেশে ফেরে লিওনেল মেসিরা। গতকাল স্থানীয় সময় মধ্যরাতের কিছুক্ষণ পর এজেইজাতে নেমেছে আর্জেন্টিনা দল।

আর্জেন্টিনা থেকে ক্রোয়েশিয়া যাবেন এমিলিয়ানো মার্টিনেজ-এমিলিয়ানো বুয়েন্দিয়ারা। সেখানে ১০ দিন অনুশীলন শেষে ইংল্যান্ডে যাবেন। তাছাড়া আর্জেন্টিনা থেকে সরাসরি ইপিএলে নিজেদের ক্লাবগুলোতে যোগ দিতে চাইলে মার্টিনেজদের থাকতে হবে ১০ দিনের কোয়ারেন্টিনে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *