কুমিল্লায় শ্বশুর-শাশুড়িকে হ`ত্যার দায় স্বীকার পুত্রবধূর

কুমিল্লায় পল্লী চিকিৎসক সৈয়দ বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা খাতুনকে হ`ত্যার দায় স্বীকার করেছেন ওই দম্পতির পুত্রবধূ নাজমুন নাহার চৌধুরী শিউলী। তবে এই হ`ত্যাকা`ণ্ডের ঘটনায় তিনি ছাড়া আরও দুই ব্যক্তি সরাসরি জড়িত ছিলেন।মঙ্গলবার বেলা ১১টায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পু`লিশ সুপার কাজী আবদুর রহীম।অ`ভিযুক্ত নাজমুন নাহার চৌধুরী শিউলী নি`হ`ত দম্পতির দুবাই প্রবাসী ছেলে সৈয়দ আমান উল্লাহর স্ত্রী ।

এই মা`মলায় অন্য দুই আ`সামি হলেন শিউলীর খালাতো ভাই জেলার সদর দক্ষিণ উপজেলার কোদালিয়া গ্রামের আবদুর রহিম মজুমদারের ছেলে জহিরুল ইসলাম মজুমদার সানি (১৯) এবং তার বন্ধু জেলার লালমাই উপজেলার দক্ষিণ জয়কামতা গ্রামের মো. শাহাবুদ্দিনের ছেলে মেহেদী হাসান তুহিন (১৮)।পুলিশ সোমবারই তিনজনকে গ্রে`প্তার করে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহীম সাংবাদিকদের জানান, হ`ত্যাকা`ণ্ডের পর সোমবার সন্ধ্যায় নি`হ`ত দম্পতির মেয়ে সৈয়দা বিলকিস আক্তার কোতয়ালি মডেল থানায় শিউলীকে প্রধান আ`সামি করে মা`মলা করেন। মা`মলায় অজ্ঞাতপরিচয়ের আরও দুই-তিনজনকে আ`সামি করা হয়।

এ মামলায় প্রথমে শিউলীকে গ্রে`প্তার করা হয়। পরে শিউলীর দেওয়া তথ্য অনুযায়ী কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকা থেকে জহিরুল ইসলাম সানি ও জেলার বরুড়া উপজেলার আড্ডা বাজার থেকে মেহেদী হাসান তুহিনকে গ্রে`প্তার করা হয়। এই মা`মলায় তিনজনকে গ্রে`প্তার দেখানো হয়েছে। তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নি`হ`ত দম্পতির পুত্রবধূ শিউলী, সানি ও তুহিন হ`ত্যার দায় স্বীকার করেছে। বাড়ির পাশের একটি ডোবা থেকে নি`হ`ত ওই দম্পতির ২টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পু`লিশ সুপার আরও জানান, পারিবারিক ক`লহের জেরে পরিকল্পনা করেই শ্বশুর -শাশুড়িকে হ`ত্যা করেছেন শিউলী। জিজ্ঞাসাবাদে শিউলী জানিয়েছে, পূর্বপরিকল্পনা অনুযায়ী রোববার রাতে খবর দিয়ে তিনি সানি ও তুহিনকে তার শ্বশুর বাড়িতে নেন। তখন বিল্লাল হোসেন বাসায় ছিলেন না। পরিকল্পনা অনুযায়ী তারা প্রথমে সফুরাকে হাত-পা বেঁধে বালিশচাপা দিয়ে হ`ত্যা করেন। পরে বিল্লাল হোসেন বাড়িতে এলে তাকেও তারা একই কায়দায় হ`ত্যা করেন

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *