প্রেমিকের দেখা পেতে শিশু অপহরণ

কুমিল্লায় প্রেমিককে না পেয়ে অন্যের শিশু অপহরণ করে নিয়ে যায় প্রেমিকা। ​পরে প্রেমিককে নিয়ে প্রেমিকার বাড়িতে উঠে পুলিশ। এ সময় পুলিশ অপহৃত শিশুকেও উদ্ধার করতে সক্ষম হয়।এর আগে সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ ও ডিবি যৌথ অভিযানে নামে। পরে বরিশালের মাওয়া ঘাট এলাকায় ওই প্রেমিকার কাছ থেকে ১০ মাসের ছোট্ট শিশুটিকে উদ্ধার করে। সেই সাথে সাক্ষাত হয় সন্ধান চাওয়া প্রেমিকের।

পুলিশ সূত্রে জানা যায়, সাবিনা আক্তার (২০) প্রেম করতেন মো. ফারুক নামে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার গ্রামের এক যুবকের সঙ্গে। প্রেম চলাকালে কোন এক কারণে সাবিনা এবং ফারুকের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। দীর্ঘদিন খোঁজখবর না পেয়ে সাবিনা প্রেমিক ফারুকের সন্ধানে করতে করতে বরিশাল কাওনিয়া উপজেলার দিবাকার গ্রাম থেকে কুমিল্লার চান্দিনা মাইজখার গ্রামে এসে হাজির হয়। প্রেমিকা সাবিনা প্রেমিকের বাড়ি মোহারআলীতে গেলেও দেখা পেলো না ফারুকের সন্ধান।

ফারুকের পরিবারের লোকজনও তাকে পাত্তা দেয় নি। এতে প্রেমিকা সাবিনা আশ্রয় নেয় ফারুকের বাড়ির পাশের এক প্রতিবেশী মো. এরশাদুল হকের বাড়িতে। দুই দিন ঘুরাঘুরি করেও প্রেমিক ফারুককে পায়নি সাবিনা। অবশেষে সাবিনাকে আশ্রয় দেয়া প্রতিবেশীর এরশাদুল হকের ১০মাসের শিশু সন্তান আবু ছাহিদকে নিয়ে পালিয়ে যায় প্রেমিকা সাবিনা। যোগাযোগ করলে সাবিনার শর্ত হলো প্রেমিক ফারুককে সঙ্গে নিয়ে যেতে হবে তার বাড়ি বরিশাল কাওনিয়া উপজেলার দিবাকার গ্রামে। তাহলেই ফেরত পাবে অপহরণকৃত শিশুটিকে।

Check Also

৫ অক্টোবর ঢাবির হল খোলার সুপারিশ প্রভোস্ট কমিটির

করোনা পরিস্থিতির কারণে প্রায় দেড় বছর ধরে বন্ধ থাকা আবাসিক হলগুলো খুলে দেওয়ার সুপারিশ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *