যৌ`তুকের টাকার জন্য হাতুড়ি দিয়ে স্ত্রীকে হ`ত্যা করেন রকিবুল

বিয়ের সময় ও বিয়ের পরে বসতবাড়ি বিক্রি করে দফায় দফায় যৌ`তুকের ১৫ লাখ টাকা দেওয়ার পরেও যৌ`তুকের আরও চার লাখ টাকার জন্য স্ত্রী`কে চা`প দিতে থাকেন স্বামী রকিবুল গাজী (৪০)। যৌ`তুকের টাকা না দিতে পারায় মায়ের সামনে স্ত্রী দিপালী বেগমকে (৩৫) হা`তুড়ি দিয়ে মা`থায় আ`ঘাত করে হ`ত্যা করেন রকিবুল। মাথায় আঘাতের পর মাথার খু`লি ফেটে ম`গজ বের হয়ে যায়।গত ২ সেপ্টেম্বর নড়াইলের কালিয়া থানার উড়শী গ্রামে এ লো`মহর্ষক হ`ত্যাকাণ্ডের পর রকিবুল গাজী সাভারে তার বোনের বাসায় আত্মগোপন করেন। নৃশংস এই হ`ত্যাকা`ণ্ডের তদন্ত শুরু করে পুলি`শের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার (৮ সেপ্টেম্বর) ভোরে অভিযান চালিয়ে সাভারের ধামসোনা এলাকা থেকে রকিবুল গাজীকে গ্রে`ফতার করে সিআইডির একটি দল।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।তিনি বলেন, নি`হত দিপালী বেগমের সঙ্গে ছয় বছর আগে বিয়ে হয় রকিবুল গাজীর। বিয়ের সময় রকিবুল যৌতুক হিসেবে নগদ পাঁচ লাখ টাকা নেন। কিছুদিন পর আবার দশ লাখ টাকা দাবি করেন তিনি। কিন্তু ভিকটিমের পরিবারের সদস্যরা তা দিতে অস্বীকার করেন। এরপর থেকে ভিকটিমের ওপর শুরু হয় অমানুষিক নি`র্যা`তন। নি`হতের মা তা জানতে পেরে বসতবাড়ি বিক্রি করে রকিবুলকে ১০ লাখ টাকা যৌ`তুক হিসেবে দেন।

এই টাকা দিয়ে গ্রে`ফতার রকিবুল বাড়ি, ফার্নিচারের দোকান, কাঠের ডিজাইনের মেশিন কিনে ব্যবসা শুরু করেন। এরপর তিনি পুনরায় আরও চার লাখ টাকা দাবি করেন। এই টাকা আদায়ের জন্য ভিকটিমের ওপর পুনরায় নি`র্যাতন শুরু হলে ভিকটিমের মা বিষয়টি নিষ্পত্তির জন্য মেয়ের বাড়িতে যান।সিআইডির এই কর্মকর্তা বলেন, পরে বিষয়টি নিয়ে ক`লহের জের ধরে রকিবুল দিপালীর মায়ের সামনে হা`তুড়ি দিয়ে দিপালীকে মাথায় আঘাত করলে মাথার খুলি ফেটে মগ`জ বের হয়ে যায়। আশপাশের মানুষ চিকিৎসার জন্য পল্লী চিকিৎসককে ডেকে আনলে তিনি জানান যে, দিপালী মারা গেছেন।

বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর আরও বলেন, গত ২ সেপ্টেম্বর নড়াইলের কালিয়া থানার উড়শী গ্রামে এই লো`মহর্ষক হ`ত্যাকাণ্ডের পর রকিবুল গাজী সাভারে তার বোনের বাসায় আত্মগোপন করেন। এরপর নৃশংস এই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার (৮ সেপ্টেম্বর) ভোরে অভিযান চালিয়ে সাভারের ধামসোনা এলাকা থেকে পলাতক রকিবুল গাজীকে গ্রেফতার করে সিআইডির একটি দল।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *