গাছে গাছে দোয়া: এলাকাবাসীর দাবি জামায়াত-শিবিরের কাজ

প্লেটে হাদিসের বাণী ও কুরআনের আয়াত লিখে সেঁটে দেওয়া হয়েছে। সেখানে লেখা রয়েছে বিভিন্ন স্লোগানও। জামায়াত-শিবিরকর্মীরা রাতের আঁধারে গাছের ওপরের দিকে এমনভাবে টিনের প্লেটে লেখা এসব ধর্মীয় বাণী লাগিয়ে দিচ্ছেন। প্রকাশ্যে রাজনৈতিক কর্মসূচি করতে না পেরে তারা বিশেষ এ কর্মসূচি গ্রহণ করছেন বলে জানান এলাকাবাসী।

আবার সড়কপথে চলতে গেলেই যেন এসব অক্ষর প্লেট সহজেই পথচলতি মানুষের দৃষ্টি আকর্ষণ করে।এলাকাবাসী জানিয়েছেন, রাতের আঁধারে একদল লোক এসব সড়কের দুই পাশের গাছগাছালিতে এসব টিনের প্লেট লাগাচ্ছেন পেরেক ঠুঁকে। মোটরসাইকেলে করে তারা ১০/১২ জন করে দলবেধে আসছেন আর ব্যাগ থেকে হাদীস কোরআনের বাণী লেখা প্লেটগুলো বের করে গাছের গায়ে সেঁটে দিচ্ছেন সমানে।

সঙ্গে দলীয় স্লোগান লেখা প্লেট লাগাচ্ছেন মাঝে মাঝে। রাজশাহী জেলাজুড়ে গত আগস্ট মাসে এসব প্লেট লাগাতে শুরু করে তারা। জেলাজুড়ে এই অভিনব কর্মসূচি চলছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।এলাকাবাসী আরও বলেন, এলাকার জামায়াত-শিবির নেতাকর্মীরাই এসব টিনের প্লেট গাছের গায়ে লাগাচ্ছেন। তারা দেখতে পেলেও ভয়ে কিছু বলতে পারছেন না। প্রকাশ্যে রাজনৈতিক কর্মসূচি করতে না পেরে তারা বিশেষ এ কর্মসূচি গ্রহণ করেছেন।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *