আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার

palo-logo
By using this site, you agree to our Privacy Policy.
OK
জেলা
হাসেম ফুড কারখানায় আগুন
আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার
প্রতিনিধিনারায়ণগঞ্জ
প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৯: ২৬
অ+
অ-
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুড়ে যাওয়া হাসেম ফুড কারখানার চারতলায় ফায়ার সার্ভিসের সহায়তায় বৃহস্পতিবার দিনভর তল্লাশি চালিয়ে মাথার খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার করেছে সিআইডি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুড়ে যাওয়া হাসেম ফুড কারখানার চারতলায় ফায়ার সার্ভিসের সহায়তায় বৃহস্পতিবার দিনভর তল্লাশি চালিয়ে মাথার খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার করেছে সিআইডিপ্রথম আলো
নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড কারখানায় আগুন লাগার দুই মাস পর তল্লাশি চালিয়ে আরও একজনের মাথার খুলিসহ পুরো কঙ্কাল ও হাড়ের কিছু অংশ উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পুড়ে যাওয়া ওই ভবনের চারতলায় সিআইডির নেতৃত্বে ফায়ার সার্ভিস ও থানা-পুলিশের সহায়তায় সেখানে তল্লাশি অভিযান চালানো হয়।

এর আগে গত মঙ্গলবার অভিযান চালিয়ে ওই ভবনের চারতলা থেকে দুটি মাথার খুলি ও হাড়ের অংশ এবং নারীর মাথার চুল উদ্ধার করেছিল সিআইডি।

গত ৮ জুলাই হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে ৫১ জনের মৃত্যু হয়। এর মধ্যে আগুনে পুড়ে ৪৮ জন ও লাফিয়ে পড়ে ৩ জন মারা যান। ডিএনএ পরীক্ষা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪৫ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন
হাসেম ফুডসের মালিকসহ দুজনের নামে শ্রম আদালতে মামলা
হাসেম ফুডসের মালিকসহ দুজনের নামে শ্রম আদালতে মামলা
বিজ্ঞাপন
সিআইডি নারায়ণগঞ্জ অফিসের সহকারী পুলিশ সুপার (এএসপি) হারুন অর রশীদ প্রথম আলোকে বলেন, দ্বিতীয় দফায় ওই ভবনের চারতলায় তল্লাশি চালিয়ে মাথার খুলিসহ পুরো শরীরের কঙ্কাল ও হাঁটুর নিচের অংশের হাড় উদ্ধার করা হয়েছে। যেখান থেকে কঙ্কাল ও হাড় উদ্ধার করা হয়েছে, সেখানে নারীদের পোশাক বদলানোর রুম এবং উৎপাদিত মালামাল মজুত করে রাখা হতো। ধারণা করা হচ্ছে, আগুন লাগলে ওই জায়গায় গিয়ে তাঁরা আশ্রয় নিয়েছিলেন। সেখানেই তাঁদের মৃত্যু হয়েছে।

সিআইডির কর্মকর্তা আরও বলেন, তিনজনের পরিবারের লিখিত বক্তব্য আমলে নিয়ে সেখানে তল্লাশি চালানো হচ্ছে। পরিবারের সদস্য দাবি করা ব্যক্তিদের ডিএনএ নমুনা সংগ্রহ করে উদ্ধার হওয়া হাড়ের নমুনার সঙ্গে মিলিয়ে দেখা হবে।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *