শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন নুসরাতের প্রাক্তন নিখিল

শোবিজে সম্পর্কের সমীকরণ মেলানোটা খুবই জটিল কাজ। শার্লক হোমসও এখানে এসে সম্পর্কের কূল কিনারা করতে গিয়ে ফেল মারবেন হয়তো। শত্রু বন্ধু হয়ে যায়, চোখের পলকে বন্ধু পরিণত হয় শত্রুতে। আবার অনেক মারপ্যাচে শত্রুর শত্রু হয়ে উঠে বন্ধু।aকলকাতার সিনেমায় কিছু সম্পর্ক এখন এমনই, যা নিয়ে জোর আলোচনা চলছে। হচ্ছে অনেক ট্রল ও মিম।

এই যেমন অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের সঙ্গে দারুণ বন্ধুত্ব অভিনেত্রী শ্রাবন্তীর। এটা মোটামুটি সবার জানা। সম্প্রতি তারা রাজনৈতিক ময়দানে শত্রু হলেও ব্যক্তি জীবনে দুজনই ভালো সম্পর্ক বজায় রেখে চলেন।নুসরাত অন্তঃসত্ত্বা থাকার সময় তার সঙ্গে সময়ও কাটিয়েছেন শ্রাবন্তী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল। নেটিজেনরা এই ছবি দেখে নুসরাত ও শ্রাবন্তীর বন্ধুত্ব বেশ উপভোগ করেছিলো।

এবার নজরে এলো নুসরাত জাহানের প্রাক্তন সঙ্গী নিখিল জৈনের ইনস্টাগ্রামের সব ছবিতেই টুকটাক লাইক দিতে শুরু করেছেন শ্রাবন্তী। তার এই কাণ্ড দেখে নেটিজেনরাও শুরু করে দেন নানা গুঞ্জন। প্রশ্ন উঠেছিল, তাহলে কি স্বামী রোশন সিংকে ছেড়ে নিখিলের দিকে ঝুঁকছেন শ্রাবন্তী? প্রেমে পড়েছেন তিনি নিখিলের?

তবে এসব নিয়ে খুব একটা মুখ খোলেননি শ্রাবন্তী বা নিখিল কেউই। বরং বারবার এই গুঞ্জনকে এড়িয়েই চলেছেন। তবে এবার নিখিল জৈন ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর ছবি শেয়ার করে গুঞ্জনের মোড় ঘুরিয়ে দিলেন।নেটিজেনরা বলছেন, নিখিলও এবার অল্প অল্প করে শ্রাবন্তীর দিকে ঝুঁকছেন। জমে উঠছে সম্পর্ক।

Check Also

আরও ২ মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিস্কৃত বিতর্কিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশান থানায় মাদক ও পল্লবী থানায় প্রতারণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *