স্ত্রীকে ঠান্ডা মাথায় খু`ন, অভিনয় করেও শেষ রক্ষা হলো না স্বামীর

ঠান্ডা মাথায় স্ত্রী রূপা আক্তারকে খু`ন করেন স্বামী হায়দার আলী। স্ত্রীকে খু`ন করার পর নীরবে নীরবে কেঁদেছিলেন তিনি। এমনকি জল ভরা চোখ নিয়ে স্ত্রীর দা`ফন-কা`ফনের কাজও শেষ করে। এরপর এলাকায় ছড়িয়ে দিয়েছেন, স্ত্রীর প্রেমিক কাজল নামের এক ব্যক্তি তার স্ত্রীকে খু`ন করে। কাজল গ্রে`ফতার না হওয়া পর্যন্ত পু`লিশ ও গণমাধ্যম কর্মীদের দ্বারে দ্বারে ঘুরচ্ছেন হায়দার আলী।হায়দার আলীর বক্তব্য ও পরিবারের অভিযোগের ভিত্তিতে বিভিন্ন পত্রিকা, অনলাইল নিউজ পোর্টালের মধ্যে সংবাদ প্রকাশ করা হয়, প্রেমিক কর্তৃক প্রেমিকা হ`ত্যা শিরোনামে । ফলে ঘটনার ২৮দিনের মাথায় (৮সেপ্টেম্বর) বুধবার পু`লিশের তদন্তে উঠে এসেছে ভিন্ন চিত্র।

এ হ`ত্যাকা`ণ্ডে জ`ড়িত হায়দার আলী নিজেই। শুধু পরিকল্পনা নয়, তিনি নিজেই ঠান্ডা মাথায় স্ত্রী রূপাকে হ`ত্যা করেছেন। এতো অভিনয় করেও শেষ রক্ষা হয়নি হায়দার আলীর। অবশেষে পু`লিশের জালে আ`টকে গেল সেই। এমন একটি ঘটনা ঘটেছে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া এলাকায়। মা`মলার তদন্ত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নি`হ`ত রূপার প্রেমিক কাজল এ ঘট`নায় জড়িত- এমন অ`ভিযোগের ভিত্তি`তেতদন্তে নেমেছে পু`লিশ। রহস্য উদঘাটনে নেমে পুলিশ জানতে পারে রুপার প্রেমিক কাজল হ`ত্যাকান্ডের সাথে জড়িত নয়। তবে ঘটনার পরে তার স্বামী হায়দার আলীর অতিমাত্রায় শোক পুলিশকে ভাবিয়ে তুলে। একপর্যায়ে তার গতিবিধির উপর নজরদারি শুরু করে পুলিশ।

অবশেষে তার আচার আচরণে রুপা হ`ত্যার রহস্যের কিনারা উদঘাটন করতে সক্ষম হয় পুলিশ। তার স্বামী হায়দার নিজেই পরিকল্পিত ভাবে রিজিয়া আক্তার রুপাকে হ`ত্যা করে লাশ ফেলে দিয়েছে গহীণ পাহাড়ের ঝোঁপে। বিভিন্ন গোয়ান্দা খবরের ভিত্তিতে রুপা হ`ত্যার ঘা`তক স্বামী হায়দার আলীর সম্পৃক্ততা নিশ্চিত হয়েই ঘটনার ২৮ দিনের মাথায় বুধবার তাকে গ্রে`প্তার করতে সক্ষম হয়েছে বান্দরবান সদর থানার পুলিশ।

মা`মলার তদন্তকারী বান্দরবান সদর থানার সহকারি পুলিশ পরিদর্শক এস আই গোবিন্দ জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুপা হ`ত্যার দায় স্বীকার করেছেন হায়দার আলী। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তাকে বান্দরবান কোর্টে পাঠানো হয়েছে। আদালত সূত্রে জানা গেছে, বান্দরবানের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসাইনের আদালত ১৬৪ ধারায় হায়দার আলীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেছেন।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *