তামিম ইকবালকে বিশ্বকাপ দলে ফেরানোর গুঞ্জন, যা বললেন পাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার কয়েকদিন আগেই আচমকা দল থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তার এই আকস্মিক সরে দাড়ানোর পিছনের কারণ এখনও স্পষ্ট নয় টাইগার ভক্তদের কাছে। যদিও তামিম বলেছিলেন পর্যাপ্ত প্রস্তুতির অভাব ও তরুণদেরকে সুযোগ দিতেই তার এই সরে দাড়ানোর সিদ্ধান্ত।

এদিকে ক্রিকেটপাড়ায় নতুন গুঞ্জন উঠে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নাকি তামিমকে ফিরিয়ে আনার চেষ্টা করছেন। আরও গুঞ্জন ছড়িয়েছিল, দল ঘোষণার আগে বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেওয়া তামিম ইকবালকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য ফোন দিয়েছিলেন বোর্ড প্রধান। বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে তাদের মধ্যে আলোচনাও হয়েছিল। কিন্তু এমন গুঞ্জন উড়িয়ে দিলেন পাপন।

আজ শুক্রবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘বলা হচ্ছে যে, আমি তামিমকে বলেছিলাম সে যেন তার সিদ্ধান্তটা আবার পুনর্বিবেচনা করে দেখে। এমন কোনো ঘটনাই ঘটে নাই। এটা সম্পূর্ণ ভুল তথ্য। কারণ, তামিম এই সিদ্ধান্ত নেওয়ার আগে আমার সঙ্গে সবকিছু আলাপ করে নিয়েছে। সিদ্ধান্তটা আমার সাথে আলাপ করেই নিয়েছে।

তো সেইখানে তাকে আবার আমি কীভাবে বলব, যে সিদ্ধান্ত পাল্টাতে। আমি তো সম্মতি দিয়েছি তাকে।’তবে তামিমকে ফোন দেওয়ার ঘটনা সত্য। বোর্ড প্রধান তামিমের সঙ্গে নেপালে এভারেস্ট প্রিমিয়ার লিগ খেলা নিয়েই কথা বলেছেন। বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে তাদের মধ্যে কোনো কথা হয়নি।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *