করোনার বুস্টার ডোজ নিতেই মিশার আমেরিকায় উড়াল!

দেশ ছেড়ে গত ৭ সেপ্টেম্বর আমেরিকায় পাড়ি দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। স্ত্রী মিতা এবং দুই পুত্রসন্তান হাসান মোহাম্মদ ওয়ালিদ ও ওয়াইজ করণী যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করেন। স্ত্রী-সন্তানের সঙ্গে দেখা করতেই ঢাকা ছেড়েছেন এই অভিনেতা। এদিকে যুক্তরাষ্ট্রে পৌছানোর একদিন পরেই সেখানে করোনার বুস্টার ডোজ নিয়েছেন মিশা।

নিজের ফেসবকু হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই। করোনার বুস্টার ডোজ নিয়ে ফেসবুকে প্রকাশ করেছেন তিন আঙুলের বিজয় চিহ্নওয়ালা ছবি! এরপর থেকে গুঞ্জন উঠেছে তাহলে কি করোনার বুস্টার ডোজ গ্রহণের জন্যই আমেরিকায় উড়াল দিয়েছিলেন তিনি। এসব গুঞ্জনের কারণও স্পষ্ট, নিজের কর্মব্যস্ত জীবন থেকে হুট করেই নীরবে গত ৭ সেপ্টেম্বর আমেরিকা উড়াল দেন তিনি। বাংলাদেশি তারকাদের ক্ষেত্রে সম্ভবত মিশাই প্রথমজন, যিনি উড়ে গিয়ে করোনার বুস্টার ডোজ নিলেন।

অবশ্য সেখান থেকে এই অভিনেতা জানিয়েছেন, আমেরিকায় থাকা স্ত্রী-সন্তানকে মিস করছেন বলেই তার এই উড়াল। তাই শুটিং-ডাবিংয়ের খানিক ছুটি পেয়েই উড়াল দিলেন। গিয়েই সুযোগ পেয়ে নিলেন করোনা ভ্যাক্সিনের বুস্টার ডোজ। আগের দুটি টিকাও সেখানেই নিয়েছেন এই অভিনেতা। মিশা সওদাগর বলেন, ‘পরিবারকে সময় দিতে কয়েক মাস আগে যাওয়ার কথা থাকলেও সিনেমার শুটিংয়ের ব্যস্ততার কারণে যেতে পারিনি। শুটিংয়ের ব্যস্ততা আপাতত কম আর স্ত্রী ও সন্তানদের খুব বেশি মিস করছিলাম। তাই একটু ফাঁকা সময় পেয়ে চলে আসলাম তাদের কাছে। তাদের সঙ্গে এখানে খুব সুন্দর সময় কাটছে আমার। শান্তি লাগছে মনে।

এখন পর্যন্ত মিশা সওদাগর আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে তিনি নিজেকে নিয়ে গেছেন এক অতুলনীয় উচ্চতায়। কয়েক বছর ধরে এ অভিনেতার সর্বাধিকসংখ্যক সিনেমা মুক্তি পাচ্ছে। বর্তমানেও তার হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। আমেরিকা থেকে দেশে ফিরেই চলচ্চিত্রের কাজে নিয়মিত হবেন।

Check Also

অনলাইন থেকে শুক্রাণু কিনে ‘ই-বেবি’র জন্ম দিলেন নারী

সন্তান পেতে চেয়েছিলেন। তবে শুধু এই কারণে বাধ্য হয়ে কোনো সম্পর্কে জড়াতে চাননি ৩৩ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *