ঝগড়ার সময় স্ত্রীর লাঠির আ`ঘাতে প্রাণ গেলো রাজমিস্ত্রি স্বামীর

খুলনায় `ঝ`গড়ার সময় স্ত্রীর লা`ঠির আ`ঘাতে মো. সোহেল (৩৪) নামে এক ব্যক্তি মা`রা গেছেন বলে অ`ভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সোনিয়া বেগমকে (২৮) আ“টক করেছে পু`লিশ।শনিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে নগরীর খালিশপুর থানাধীন আলমনগরের বালিয়ার বিল এলাকায় এ ঘটনা ঘটে। নি`হত সোহেল ওই এলাকার শাহ আলমের ছেলে। পেশায় একজন রা`জমিস্ত্রি।

রোববার (১২ সেপ্টেম্বর) সকালে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জাগো নিউজকে বলেন, রাতে স্বামী-স্ত্রী দুজনের মধ্যে ঝ`গড়া হয়। এক পর্যায়ে স্ত্রী লা`ঠি বা এ ধরনের কোনো ব`স্তু দিয়ে স্বামীর কপালে আ`ঘাত করে। তাৎক্ষণিক আ`হত স্বামীকে খালিশপুর ক্লিনিকে নিয়ে যান তার স্বজনরা।

সেখানে তার মৃ`ত্যু হয়। খবর পেয়ে পু`লিশ ম`রদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। একই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়।ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী তার স্বামীকে আঘাত করার কথা স্বীকার করেছেন।

কিন্তু কী ধরনের বস্তু দিয়ে আ`ঘাত করেছেন তা বলেননি। তবে নি`হত স্বামীর কপালে ভারী বস্তু দিয়ে আ`ঘাতের চিহ্ন পাওয়া গেছে।কামাল হোসেন বলেন, এ হ`ত্যাকাণ্ডে স্ত্রী সোনিয়া বেগমকে আ`টক রাখা হয়েছে। নি`হ`তে স্বামীর স্বজনদের সঙ্গে আলোচনা করে মাম`লা হবে।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *