মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ল কলেজছাত্র

কুমিল্লায় মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ে জসিম উদ্দিন (২৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল (১৭ সেপ্টেম্বর ২০২১) শুক্রবার বিকেল ৪টায় ঢাকা -চট্রগ্রাম রেল সড়কের শিমড়া ও বানাসুয়ার মাঝামাঝি স্থানে আমড়াতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের আব্দুল মালেকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন;কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. ইসমাইল হোসেন।

স্থানীয় কয়েকজন কৃষক ও ব্যবসায়ী এমরান হোসেন রানা প্রতিনিধিকে জানান,শুক্রবার বিকেলে আমড়াতলী একায় একজন যুবক মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেন রাস্তা উপর হেঁটে দক্ষিণ দিকে যাইতে ছিলো। এমন সময় ঢাকা থেকে চট্রগ্রামগামী কর্ণফুলী ট্রেন অনেক বার হর্ন দিচ্ছিল আমরা শুনেছি কিন্তু সে শুনে নাই। ট্রেনটি যাওয়ার পর দেখি তার লাশ পড়ে আছে।স্থানীয়রা আরো জানান একই স্থানে গত মৌলভীনগরের মো. হারুন মিয়া নামে এক ব্যক্তি ট্রেনে কাটা পড়ে আহত হয়। সে এখন কুমিল্লা গোমতি হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

নিহতের বড় ভাই ও বাদশা মিয়া বাজারের একটি ফার্মেসির স্বত্বাধিকারী গিয়াস উদ্দিন জানান,আমার ভাই জসিম উদ্দিন দুপুরে খাওয়া দাওয়া করে বাসা থেকে বের হয় যায়। সন্ধ্যায় কয়েকজন লোকের মাধ্যমে শুনতে পাই ট্রেনের উপর তার লাশ পড়ে আছে। নিহত জসিম উদ্দিন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্স (প্রিলিমিনারী) ১৮-১৯ সেশনের প্রথম বর্ষের ছাত্র ও একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির (এসআই)ইসমাইল হোসেন বলেন, ট্রেনে কাটা পড়ে ওই যুবকের দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে এবং দুই হাত ট্রেনে কাটা পড়ে আলাদা হয়ে গেছে। লাশের সাথে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *