এসপি কার্যালয়ের সামনে কনস্টেবলের ২ সন্তানকে ফেলে গেলেন মা

ঝালকাঠিতে আরাফ ও আয়ান নামের ১৬ মাসের জমজ দুই সন্তানকে এসপির কার্যালয়ের সামনে ফেলে রেখে গেছেন পুলিশের এক কনস্টেবলের সাবেক স্ত্রী। শিশু দুটিকে ঝালকাঠি থানার নারী ও শিশু ডেস্কে এনে রাখা হয়েছে। দুই শিশুকে নিয়ে বিপাকে পড়েছে থানা পুলিশ।পুলিশ কনস্টেবল পিতা সন্তানদের ভরণপোষণ ও চিকিৎসার ব্যয়ভার বহন না করার অভিযোগে রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে শিশুদের সেখানে ফেলে রেখে যান মা।

পুলিশ সূত্রে জানা গেছে, শিশু দুইটির বাবা ইমরান হোসেন, কাঁঠালিয়া থানা পুলিশের কনস্টেবল পদে কর্মরত আছেন। বর্তমানে এক মাসের প্রশিক্ষণের জন্য জামালপুরে অবস্থান করছেন। তার বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার মালুহার গ্রামে। ২০১৯ সালের মে মাসে এক তরুণীকে বিয়ে করেন। এরপর দাম্পত্য কলহের জেরে চলতি বছরের মার্চ মাসে স্ত্রীকে তালাক নোটিশ পাঠান ইমরান। তালাক নোটিশ পেয়ে স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করেন।

প্রত্যক্ষদর্শী ও এসপি কার্যালয়ের সামনের চায়ের দোকানি মাহফুজ মিয়া বলেন, ‘বিকাল সাড়ে ৩টার দিকে এক নারী তার দুই শিশু সন্তানকে এসপি অফিসের চেক পোস্টের দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের সামনে রেখে যান। যাওয়ার সময় সে বলে যায়, তোমাদের সন্তান তোমাদের কাছেই থাক। পরে শিশু দুইটিকে সন্ধ্যায় ঝালকাঠি সদর থানায় নিয়ে যাওয়া হয়। তাদের কান্নায় থানার পরিবেশ ভারী হয়ে উঠেছে।’

শিশু দুইটির মা মোবাইল ফোনে বলেন, ‘গত ১২ সেপ্টেম্বর থেকে টাইফয়েডে আক্রান্ত হয়ে আরাফ ও আয়ান ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি আছে। আজ সকালে চিকিৎসকরা তাদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে বলেন। এতে প্রায় ছয় হাজার টাকার প্রয়োজন ছিল। বিষয়টি ইমরানকে জানানো হলে, টাকা দিতে অপারগতা প্রকাশ করে।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *