বিএনপি’র সভায় আ.লীগ কাউন্সিলরের বক্তব্য, ফেসবুকে তোলপাড়

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাজধানী অদূরে ঢাকার ধামরাইয়ে বিএনপি’র স্বেচ্ছাসেবক দলের এক নেতার ডাকা সভায় সাভার পৌরসভা আওয়ামী লীগের নেতা ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদের বক্তব্য দেওয়ার বক্তব্যের ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে। এতে কাউন্সিলরের সমালোচনা করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরাই। এ ঘটনায় আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছে।

প্রকাশিত একটি ভিডিও ও ছবিতে দেখা যায়- কুল্লা ইউনিয়ন বিএনপির স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান একটি সভায় বক্তব্য রাখছেন। তার পাশেই টুপি মাথায় সাদা পাঞ্জাবি পরে দাঁড়িয়ে আছেন সাভার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রমজান আহমেদ। অপর একটি ভিডিওতে দেখা যায়, ওই বিএনপি নেতার পাশে দাঁড়িয়ে হাত নাড়িয়ে বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের নেতা রমজান আহমেদ।

এনিয়ে ধামরাই থানা আওয়ামী লীগ ও সাভার পৌর আওয়ামী লীগ মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে। স্থানীয় নেতারা বলছেন- হাইব্রিড লোকজন যারা কোনদিন আওয়ামী লীগ করেনি তাদের এভাবে দলে এনে জনপ্রতিনিধি বানিয়ে দিলে ধীরে ধীরে তাদের আসল চরিত্র বেরিয়ে আসে। সুযোগ পেলেই দলের সঙ্গে তারা এমন বেইমানি করে। দলকে ব্যবহার করে তারা সবসময় নিজের স্বার্থ উদ্ধার করেছে কিন্তু দলের উপকার হয় এমন কোনো কাজ কোনদিনই তারা করেননি।

এ বিষয়ে জানতে চাইলে সাভার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রমজান আলী সাংবাদিকদের জানান, ‘আমি কোনো প্রোগ্রামে যায়নি। আমার ওখানে কিছু জমি আছে তো সেই জমির ওখানে গেছিলাম। ’সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি সাংবাদিকের জানান, রমজান আলী আমাদের পোস্টেড কোনো নেতা না। সদস্য শুধু। স্বেচ্ছাসেবক দলের সঙ্গে বক্তব্যের বিষয়টি আমার জানা নেই। আমি তাকে জিজ্ঞেস করবো বিষয়টা নিয়ে।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *