মারতে রাজি, মরতে রাজি না: পরীমনি

মাদক মামলায় কারাগারের থেকে মুক্তির পরও আলোচনা থেমে নেই নায়িকা পরীমনিকে ঘিরে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন স্ট্যাটাস কিংবা ছবিতে আলোচনার সৃষ্টি করছেন তিনি। সম্প্রতি পরী, তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে বুঝিয়েছেন, মারতে রাজি, মরতে রাজি না।

অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে কিছু লাইন শেয়ার করেছেন। সেখানেই আছে এমন কথা। পরীমনি লেখেন, ‘টেন এর পরে আমি তো আর গুনতে পারি না/ডাইনে বামে কে যে প্রেমিক চিনতে পারি না/প্রেমের মরা সে তো নাকি জলে ডোবে না/আমি প্রেম করতে রাজি/মারতে রাজি/মরতে রাজি না।’

লাইনগুলো মূলত সংগীতশিল্পী তাপসের। লাইনগুলো লিখে পরীমনি লিখেছেন, ‘কপিরাইট তাপস দ্য বস’ পোস্টটি সংগীতশিল্পী তাপসও তার ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন। সম্প্রতি পরীমনি তার বাসা পরিবর্তন করেছেন। অর্থাৎ নতুন ফ্ল্যাটে উঠেছেন অভিনেত্রী। ২০ সেপ্টেম্বর চারটি ছবি পোস্ট করে সে কথা জানিয়েছেন পরীমনি।

২০ সেপ্টেম্বর সকালে অভিনেত্রী ছবিগুলো পোস্ট করেন ‘মাই সুইট হোম’ নামের অ্যালবামে। ছবিতে ঘরের যে যে অংশ দেখা যাচ্ছে, সেগুলো সুন্দর করে গোছানো। পরীমনিকেও বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছিল সেই ছবিগুলোতে। চারটি ছবি পোস্ট করে পরীমনি সেই ক্যাপশনে লেখেন, ‘যে জীবন যাপন করছ তাকে ভালোবাসো। যে জীবন ভালোবাসো সেই জীবন কাটাও।’ ইংরেজিতে লেখা, ‘love the life you live. live the life you love’। এই লাইনটি মূলত খ্যাতিমান জ্যামাইকান সংগীতশিল্পী বব মার্লের। পরীমনি অবশ্য ববের নাম উল্লেখ করেননি।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *