নেপালে পৌঁছালেন তামিম, মাঠে নামছেন রোববার

দীর্ঘ যাত্রা শেষে নেপালে পৌঁছেছেন তামিম ইকবাল। বাংলাদেশের বাঁহাতি ওপেনার দেশটির টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি প্রতিযোগিতা এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলবেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে চারটার দিকে দেশ ছাড়েন তিনি। বাংলাদেশ থেকে নেপালের বিমানপথ যাত্রা ঘণ্টা দেড়েকের।

কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে ফ্লাইট বন্ধ থাকায় সরাসরি কাঠমাণ্ডু যেতে পারেন নি তামিম। ফলে কাতার হয়ে নেপালের রাজধানীতে স্থানীয় সময় বিকেলে পৌঁছেছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক। শ্রীলঙ্কার ক্রিকেটার উপুল থারাঙ্গা ও ধাম্মিকা প্রসাদকে সতীর্থ হিসেবে পাচ্ছেন তামিম।

গত জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে নেতৃত্ব দেওয়ার পর দেশে ফিরে আসেন বাঁহাতি ওপেনার তামিম। পরে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ যখন টি-টোয়েন্টি সিরিজে, তখন পুনর্বাসনে কাটান তামিম। গত ১৯ সেপ্টেম্বর অনুশীলনে ফেরেন তামিম। দীর্ঘদিন টি-টোয়েন্টি থেকে দূরে থাকায় এর আগে বিশ্বকাপ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

পুরোপুরি ফিট না হয়ে জাতীয় দলের জার্সি গায়ে না দেওয়ার কথা জানান। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজেই ফেরার চিন্তাভাবনা তার। আগামী ২৫ সেপ্টেম্বর মাঠে গড়াবে লিগটি। পরের দিন রোববার প্রথম ম্যাচ খেলতে নামবেন তামিমরা। প্রায় দুই মাস ইনজুরিতে ভোগার পর এই টুর্নামেন্ট দিয়েই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন তামিম।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *