২৯ জন মিলে তরুণীকে ৯ মাস সংঘবদ্ধ ধ`র্ষণ

২৯ জন মিলে এক তরুণীকে টানা ৯ মাস সংঘব`দ্ধ ধ`র্ষ`ণের খবরে আঁতকে উঠেছে পুরো ভারত। দেশটির মহারাষ্ট্রে ঘটনা নারকীয় এই ঘটনায় সারা দেশজুড়ে তীব্র নিন্দার ঝড় বইছে।অভিযুক্ত ২৯ ধ`র্ষ`কের মধ্যে ২ জন্য অল্পবয়সী নাবালকও আছেন বলে জানা গেছে।ভুক্তভোগী তরুণী জানান, চলতি বছরের জানুয়ারি মাস থেকে সেপ্টেম্বর পর্যন্ত দফায় দফায় তাকে ধ`র্ষ`ণ করা হয়। ধ`র্ষ`ণের ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভ`য় দেখিয়ে বারবার ধ`র্ষণ করা হয়।

একই ভ`য় দেখিয়ে অসংখ্য মানুষের সাথে তাকে বারবার দৈহিক মিলনে বাধ্য করা হয়। পাশাপাশি তাকে শারীরিকভাবে মা`রধ`রও করা হয়। মহারাষ্ট্র পুলিশ জানিয়েছে, তারা অ`ভিযুক্তদের ধরতে ইতোমধ্যে অভিযান শুরু করেছে। ভুক্তভোগী তরুণীকে একটি কেয়ার হোমে পাঠানো হয়েছে। সেখানে তার শা`রীরিক ও মা`নসিক চিকিৎসা চলছে।

আরও পড়ুন=বৃক্ষপ্রেমী ওমর ফারুক সোহানের স্নাতক পর্যায়ে পড়াশোনা সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ৷ ২০১৬ সালে আইন বিষয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউভার্সিটি হতে স্নাতকোত্তর শেষ করেন। নিজ জেলা চাঁদপুরের জজ কোর্টে শিক্ষানবিশ আইনজীবী ছিলেন বছরখানেক। দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ‘গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (গবিসাস) দ্বিতীয় কমিটির (২০১৪-২০১৫) সভাপতির দায়িত্বও পালন করেন।

তিনি গবি সাংবাদিক সমিতির আজীবন উপদেষ্টা। এখন তিনি নিজ এলাকায় নার্সারি ব্যবসা করছেন।সোহান এখন চাঁদপুর জেলা শহরের কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নিবন্ধিত এপ্যোলো নার্সারি এবং পুলিশ লাইন নার্সারির স্বত্বাধিকারী। নার্সারি সম্পর্কে জানতে চাইলে সোহান বলেন, ‘কৃষি সম্ভবনাময় বাংলাদেশ গড়ার জন্যে প্রতিনিয়ত কাজ করছি। আইন বিষয়ে স্নাতকোত্তর শেষ করে এই পেশায় আশা অনেকটা চ্যালেঞ্জিং। আল্লাহর রহমতে ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় ছুটে চলছি।’

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *