স্বামীর অনুমতি না নিয়ে স্ত্রীকে টিকা, নার্সকে মারধর

স্বামীর অনুমতি ছাড়া স্ত্রীকে টিকা দেয়ায় নার্সকে মারধর করেছেন স্বামী। মার খেয়ে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি আছেন ওই নার্স। এমন অদ্ভুত ঘটনাটি ঘটেছে কানাডায়। খবর আনন্দবাজার পত্রিকার।খবরে বলা হয়, স্বামীর অনুমতি না নিয়েই স্ত্রীকে করোনার টিকা দিয়েছিলেন নার্স। সেই ভুলের মাসুল গুনছেন এক কোভিড যোদ্ধা।

পেশায় হাসপাতালের সেবিকা ওই কোভিড যোদ্ধা গুরুতর জখম হয়ে হাসপাতালেই ভর্তি। স্ত্রীকে নিয়ে অতি রক্ষণশীল ওই স্বামী তাকে হাসপাতালে ঢুকে মারধর করেছেন।খবরে আরও বলা হয়, প্রাপ্তবয়স্কদের টিকা দেয়ার জন্য কানাডায় অভিভাবকের অনুমতি নেয়ার দরকার পড়ে না। এমনকি যাকে ওই সেবিকা করোনার টিকা দিয়েছিলেন, তিনি যে টিকা নিতে চাননি, এমনটাও জানা যায়নি।

হাসপাতালের দাবি, টিকা যদি না নেবেন, তবে তিনি হাসপাতালের টিকা বিভাগে এসেছিলেন কেন? এই সব প্রশ্নের জবাব অবশ্য ওই রক্ষণশীল স্বামী দেননি। তিনি হাসপাতালে ঢুকেছেন। সেবিকাকে প্রশ্ন করেছেন কেনো বিনা অনুমতিতে তার স্ত্রীকে টিকা দেয়া হয়েছে? উত্তরের অপেক্ষা না করেই পর পর ঘুষি মেরেছেন সেবিকার মুখে।

আচমকা আক্রমণে সেবিকা মাটিতে পড়ে গেলে তাকে সেভাবেই ফেলে রেখে পালিয়েছেন ওই ব্যক্তি।কানাডার পুলিশ জানিয়েছে, তারপর থেকেই নিখোঁজ ওই ব্যক্তি। তবে তার খোঁজে সন্ধান চালিয়ে যাচ্ছে পুলিশ।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *