স্বামীর দায়ের কোপে প্রাণ গেল স্ত্রী ললিতা বেগমের

ময়মনসিংহের গৌরীপুরে স্বামীর এ`লোপা`তাাড়ি দায়ের কো`পে ললিতা বেগম (৪০) নামে এক নারী নি`হ`ত হয়েছেন। বুধবার সকালে উপজেলার মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুরে হ`ত্যাকা`ণ্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে পু`লিশ অ`ভিযুক্ত স্বামী রফিকুল ইসলামকে গ্রে`প্তার করেছে।

পুলিশ ও নি`হ`তের স্বজনরা জানায়, বুধবার বাড়ির পাশের মসজিদে ফজরের নামাজ পড়ে ৬টার দিকে বাড়িতে ফেরে রফিকুল। বাড়িতে এসেই স্ত্রীর সঙ্গে ক`থাকাটা`কাটি হয়। একপর্যায়ে দা’ দিয়ে স্ত্রী`কে কো`পাতে শুরু করে র`ফিকুল। ল`লিতার গ`লায় ও হাতে কো`পানো হলে র`ক্তা`ক্ত অবস্থায় পড়ে থাকে সে। মা`য়ের চিৎকার শুনে পাশের ঘরে ঘুমন্ত তিন মেয়ে ছুটে গিয়ে মা`কে উদ্ধার করে।

পরে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক ল`লিতাকে মৃ`ত ঘোষণা করেন। খবর পেয়ে পু`লিশ ঘটনাস্থল থেকে হ`ত্যাকা`ণ্ডে ব্যবহৃত দা উ`দ্ধার করে।নি`হতের ছোট ভাই শামীম আহাম্মেদ জানান, তার ভগ্নিপতি রফিকের সঙ্গে তার বোনের কোনো বিরোধ ছিল না। কিছুদিন আগে সড়ক দু`র্ঘটনায় রফিক গু`রুতর আ`হত হন। এর পর থেকে মা`নসিক সমস্যায় ভুগছিলেন তিনি। মা`নসিক রো`গের জন্য তিনি চিকিৎসাধীন।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, লা`শ উ`দ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘট`নায় নি`হতের স্বামীকে গ্রে`প্তার করা হয়েছে।ময়মনসিংহ অতিরিক্ত পু`লিশ সুপার (গৌরীপুর সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান বলেন, সড়ক দু`র্ঘটনায় আ`হত হওয়ার পর রফিক হঠাৎ করেই রে`গে যেতেন বলে শুনেছি। নামাজ শেষে বাড়ি ফিরে স্ত্রী`র সঙ্গে ক`থাকাটাকাটি নিয়ে হ`ত্যাকা`ণ্ডটি ঘ`টতে পারে।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *