এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

palo-logo
By using this site, you agree to our Privacy Policy.
OK
বাংলাদেশ
এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতিবেদকজগন্নাথ বিশ্ববিদ্যালয় ও গোপালগঞ্জ
প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১, ২৩: ৩৩
অ+
অ-
অমিতোষ হালদার
অমিতোষ হালদার
গোপালগঞ্জে নিজ বাড়ির পুকুরপাড় থেকে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পাশে পাওয়া গেছে ‘সুইসাইড নোট’। প্রাথমিকভাবে সুরতহাল প্রতিবেদন অনুযায়ী পুলিশের ধারণা, ওই তরুণ আত্মহত্যা করেছেন।

ওই তরুণের নাম অমিতোষ হালদার। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক (সম্মান) শেষ বর্ষের শিক্ষার্থী। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পড়াশোনায় পিছিয়ে পড়ায় মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি।
গতকাল বুধবার দিবাগত রাতে গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের পাটিকেলবাড়ি পূর্বপাড়া গ্রামের হালদার বাড়িতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন
এর আগে সম্প্রতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের একই বিভাগের সাবেক এক শিক্ষার্থী আত্মহত্যা করেন।
গোপালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ‘পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। সুরতহাল প্রতিবেদন তৈরি করার সময় তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত শেষে মূল কারণ জানা যাবে। আমরা সুইসাইট নোট তদন্তের জন্য সংগ্রহ করেছি।’

নিহত তরুণের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাতে অন্য দিনের মতোই অমিতোষ তাঁর কক্ষে ঘুমাতে যান। মা–বাবা ঘুমিয়ে পড়লে গভীর রাতে তিনি ঘর থেকে বের হয়ে বাইরের দিক দরজা বন্ধ করে দেন। ভোর সাড়ে পাঁচটায় মা–বাবা ঘুম থেকে জেগে বাইরে বের হতে গেলে দরজা বাইরে থেকে বন্ধ পান। তখন দেখেন অমিতোষ কক্ষে নেই। পরে প্রতিবেশীদের মুঠোফোনে ডেকে এনে দরজা খুলে বাইরে এসে অমিতোষকে গাছের ডালে ঝুলতে দেখেন। প্রতিবেশীরা গাছ থেকে লাশ নামিয়ে পুলিশে খবর দেয়।

Check Also

আবরারের পরিবারকে ১২ বছর মাসিক ৭৫ হাজার টাকা দেবে বুয়েট!

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আগামী ১২ বছরের জন্য নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *