রাইস কুকারকে ‘বিয়ে’

নাম তাঁর খয়রুল আনাম। বাড়ি ইন্দোনেশিয়ায়। তাঁর একটি অদ্ভুত কাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। তিনি একটি রাইস কুকারকে ‘বিয়ে’ করেছেন। এ জন্য সব ধরনের রীতিনীতিও তিনি মেনেছেন। আর সেই ঘটনা ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, বিচিত্র এই ‘বিয়ের’ কথা গত সপ্তাহে নিজেই জানিয়েছেন খয়রুল আনাম। সেই বিয়ের একাধিক ছবিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। পোস্ট করা ছবিতে দেখা গেছে, বরের পোশাক পরা খয়রুল সাদা রঙের কনের পোশাকে মোড়ানো একটি রাইস কুকারকে চুম্বন করছেন। আরেক ছবিতে দেখা যাচ্ছে, ‘কনে’ রাইস কুকারকে পাশে নিয়ে বিয়ের নিবন্ধন খাতায় সই করছেন তিনি। সেখানে কাজীসহ অন্য ব্যক্তিরা উপস্থিত রয়েছেন।

বিজ্ঞাপন
ছবিগুলোর নিচে ক্যাপশনও দিয়েছেন খয়রুল। রাইস কুকারকে বিয়ের করার কারণ জানাতে তিনি লিখেছেন, ‘আমি রাইস কুকারকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ, এটা দেখতে সুন্দর, রান্নাও ভালো করে।’ খয়রুল আনামের ওই পোস্ট মুর্হূতেই ছড়িয়ে পড়ে। লাইক–কমেন্ট পড়ে হাজার হাজার।

তবে বিচিত্র সেই বিয়ে টেকেনি বেশি দিন। চার দিন পরই বিবাহবিচ্ছেদ হয়েছে। খয়রুল আনাম রাইস কুকারকে ‘ডিভোর্স’ দেওয়ার কারণ হিসেবে বলেছেন, এটা শুধু রান্নাই করতে পারে। বিবাহবিচ্ছেদের কথা যথারীতি ফেসবুকেই জানিয়েছেন ওই ইন্দোনেশীয়।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *