জিয়াউদ্দিন বাবলুকে মিরপুরে দাফন

palo-logo
By using this site, you agree to our Privacy Policy.
OK
রাজনীতি
জিয়াউদ্দিন বাবলুকে মিরপুরে দাফন
নিজস্ব প্রতিবেদকঢাকা
প্রকাশ: ০৩ অক্টোবর ২০২১, ০২: ০৭
অ+
অ-
জিয়াউদ্দিন আহমেদ বাবলু
জিয়াউদ্দিন আহমেদ বাবলু ফাইল ছবি
জাতীয় পার্টির (জাপা) মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার বাদ এশা গুলশানের আজাদ মসজিদ প্রাঙ্গণে জানাজার পর তাঁকে দাফন করা হয়।

জিয়াউদ্দিন আহমেদ বাবলুর জানাজায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের, জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ, হামীম গ্রুপের চেয়ারম্যান এ কে আজাদ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেনসহ জাতীয় পার্টির নেতা-কর্মী ও স্বজনেরা অংশ নেন। জানাজার আগে জিয়াউদ্দিন বাবলুর একমাত্র ছেলে আশিক তাঁর বাবার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

বিজ্ঞাপন
জিয়াউদ্দিন আহমেদ বাবলু (৬৭) শনিবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নেতা–কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। হাসপাতাল থেকে বেলা ১টায় জিয়াউদ্দিন বাবলুর মরদেহ কাকরাইলে জাপার কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেওয়া হয়। সেখানে বিকেল চারটা পর্যন্ত মরদেহ রাখা হয়। এ সময় জাপার চেয়ারম্যান জি এম কাদেরসহ দলের নেতা-কর্মীরা তাঁর কফিনে শেষ শ্রদ্ধা জানান। এরপর মরদেহ তাঁর গুলশানের বাসায় নেওয়া হয়। সেখান থেকে মরদেহ আজাদ মসজিদে নেওয়া হয়।

সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন বাবলুর মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিভিন্ন দলের নেতারা শোক বার্তা দিয়েছেন। তাঁরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। পারিবারিক সূত্র জানায়, গত ৬ আগস্ট জিয়াউদ্দিন বাবলুর করোনা শনাক্ত হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আর বাসায় ফেরা হয়নি তাঁর।

Check Also

ধর্ষণের পর পুড়িয়ে হত্যা: বড় ভাইয়ের ফাঁসি, ছোট ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে এক নারীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার দায়ে শাহাবুদ্দিন খান নামে এক ব্যক্তিকে ফাঁসি এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *