বিধবা নারীর সাথে নিয়মিত অনৈতিক সম্পর্কের অভিযোগ মুয়াজ্জিনের বিরুদ্ধে

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ শাহী মসজিদের মুয়াজ্জিন মো. ইব্রাহিম হোসেনের বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ উঠেছে।এ ব্যাপারে উক্ত মসজিদের সাবেক সাধারণ সম্পাদক ছাইফুল ইসলামসহ এলাকাবাসীর স্বাক্ষরিত একটি অভিযোগ পত্র ৩ অক্টোবর চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সমাজ শাহী মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. সৈকত ইসলাম বরাবর প্রেরণ করা হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সমাজ শাহী মসজিদের মুয়াজ্জিন মো. ইব্রাহিম হোসেন প্রায় দুই বছর যাবত উক্ত মসজিদের পাশের বাড়ির এক বিধবা নারীর সাথে নিয়মিত অ`নৈতিক সম্পর্ক করে চলেছেন। প্রমানের অভাবে এলাকাবাসী তাকে কিছু বলতে পারেন নি। গত দুই-তিন দিন যাবত তার অপকর্মের একটি অডিও প্রকাশ পাওয়ায় এলাকার জনসাধারণ ব্যাপক উত্তেজিত হয়ে পরেছে।

যে কোন সময় এ নিয়ে সংঘাত ঘটার আশংকা দেখা দিয়েছে।এমতাবস্থায় তদন্ত পূর্বক উক্ত মুয়াজ্জিনকে তার পদ থেকে বহিষ্কার করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীজানিয়েছেন এলাকাবাসী।কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছাইফুল ইসলাম জানান, মসজিদের পার্শ্ববর্তী বাড়ির এক বিধবা মহিলার সাথে মুয়াজ্জিন ইব্রাহিম হোসেনের অনৈতিক সম্পর্ক রয়েছে।

বিষয়টি এলাকার অনেকেই জানে। সম্প্রতি ঐ মহিলা ও ইব্রাহিম হোসেনের ১৫ মিনিটের অন্তরঙ্গ অডিও বার্তা ফাঁস হয়েছে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। আমরা ঐ মুয়াজ্জিনের অব্যাহতি সহ শাস্তি দাবী করছি।ঘটনার বিষয়ে মসজিদের মুয়াজ্জিন ইব্রাহিম হোসেন বলেন, এ বিষয়ে কোন কিছু বলতে ইউএনও স্যার আমাকে নিষেধ করেছেন।

Check Also

শাড়ির সঙ্গে মেহন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

সাধারণত শাড়ি সব জায়গায় উপযুক্ত পোশাক হিসেবে বিবেচিত হয়। শাড়ি-ব্লাউজ দুটো মিলিয়েই সম্পূর্ণ হয়। ব্লাউজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *