ত্রিপুরায় অপশাসনের প্রায়শ্চিত্তে মাথা ন্যাড়া করলেন বিজেপির বিধায়ক

ভারতের ত্রিপুরা রাজ্যের সুরমা আসনের বিজেপির বিধায়ক আশিস দাস দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চান বলে জোর জল্পনা রয়েছে। গতকাল মঙ্গলবার তিনি নিজের মাথা ন্যাড়া করেছেন। আশিসের ভাষ্য, প্রায়শ্চিত্ত করতেই এ কাজ করেছেন তিনি। খবর এনডিটিভির।

আশিস বলেছেন, ত্রিপুরায় বহু অপকর্ম করছে রাজ্যের ক্ষমতাসীন দল বিজেপি সরকার। ত্রিপুরায় বিজেপি রাজনৈতিক নৈরাজ্য ও বিশৃঙ্খলা উসকে দিচ্ছে। বিজেপি সরকারের কর্মকাণ্ডে রাজ্যবাসী অসন্তুষ্ট। এসব কারণে তিনি বিজেপি ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন।

বিজ্ঞাপন
অতীতে আশিসকে ত্রিপুরার বিজেপির মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কড়া সমালোচনা করতেও দেখা গেছে। অন্যদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করতে দেখা গেছে তাঁকে।

গতকাল আশিস ‘প্রায়শ্চিত্ত’ করতে তাঁর মাথা ন্যাড়া করেন। তিনি বলেন, ‘রাজ্যে বিজেপি সরকারের অপশাসনের জেরে প্রায়শ্চিত্ত করতে আমি আমার মাথা ন্যাড়া করেছি। আমি বিজেপি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আমার পরবর্তী পদক্ষেপ কী হবে, তা সময়ই বলে দেবে।’

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *