তুরাগ নদে নৌকাডুবিতে ৫ লাশ উদ্ধার, বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি

ঢাকার গাবতলীর আমিনবাজার এলাকায় তুরাগ নদে আজ শনিবার বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় পাঁচটি লাশ উদ্ধার করা হয়েছে। ডুবে যাওয়া নৌকাটি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) ১১০ ফুট গভীর থেকে ধরলা-৪ ক্রেন বোট দিয়ে বেলা তিনটার দিকে তোলে। এদিকে এ ঘটনায় বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক ফজলুর রহমানকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নৌ পুলিশের পক্ষ থেকে হত্যা মামলা করা হবে বলে জানিয়েছেন নৌ পুলিশের জ্যেষ্ঠ পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম। তিনি বলেন, প্রাথমিকভাবে বাল্কহেডটি চিহ্নিত করা সম্ভব হয়নি। তবে দ্রুত বাল্কহেডটি চিহ্নিত করা সম্ভব হবে।

বিজ্ঞাপন
ফায়ার সার্ভিস ঢাকা সদর দপ্তরের উপপরিচালক দিনমনি শর্মা বলেন, নিখোঁজ চার শিশু ও একজন নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। নৌবাহিনীসহ ফায়ার সার্ভিসের একাধিক দল নিখোঁজদের উদ্ধারে কাজ করছে।

ফজলুর রহমান বলেন, এ ঘটনায় বিআইডব্লিউটিএর পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। কমিটিকে দ্রুত তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *