চট্টগ্রাম বিমান বন্দরে ৫ কোটি টাকার স্বর্ণসহ নিরাপত্তা কর্মী আটক

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮০টি স্বর্ণের বার নিয়ে বের হওয়ার সময় সিভিল এভিয়েশনের এক নিরাপত্তা প্রহরী আটক হয়েছেন। আটক ব্যক্তির নাম বেলাল উদ্দিন। শনিবার (৯ অক্টোবর) সকালে দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-১৪৮ ফ্লাইটে চালানটি আসে।

সকাল সাড়ে ৮টায় ফ্লাইটটি অবতরণ করে।চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার ফরহাদ হোসেন স্বর্ণ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকালে দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৮ ফ্লাইটে এই স্বর্ণের চালানটি আসে। সিভিল এভিয়েশনের নিরাপত্তা কর্মী বেলাল এই চালানটি বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

বিমানবন্দর কাস্টমস এবং এন এস আই যৌথ অভিযান চালিয়ে বেলালকে ৮০টি স্বর্ণের বারসহ আটক করে। আটক করা স্বর্ণের ওজন প্রায় ১০ কেজি। যার আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা। তিনি আরও বলেন, আটক সিভিল এভিয়েশনের নিরাপত্তাকর্মী বেলালের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Check Also

অস্ট্রেলিয়ায় ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় শহর সিডনিতে মহামারি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কমিউনিটি ট্রান্সমিশন ঘটছে। ইতিমধ্যে পাঁচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *